Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ
স্বেচ্ছাসেবক

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, চাঁদপুর জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং চাঁদপুর সদর উপজেলার স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলম খান কারাবরণ অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৫ জুন সোমবার সকাল ৯ (নয়) ঘটিকায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ৫২ (বায়ান্ন) বছর।

আলম খান এর মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, চাঁদপুর জেলা শাখার আহবায়ক:- হযরত আলী ঢালী, সদস্য সচিব:- কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সিনিয়র যুগ্ম আহবায়ক:- মোঃ সোলায়মান ঢালী, যুগ্ম আহ্বায়ক:- মেরাজ আহম্মেদ চৌকদার, ইখতিয়ার উদ্দিন আহমেদ (শিশু), মাসুদ মাঝি, মোঃ কামরুজ্জামান হাসনাত, মোঃ খোকন মিজি, মোহাম্মদ শামছুল আলম, মোঃ ইউসুফ আলী, সামসুল আরেফিন। খান, ইয়াকুব বিন ছায়েদ লিটন, মোঃ অলি আহমেদ চৌধুরীসহ প্রমূখ নেতৃবৃন্দ।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, চাঁদপুর জেলা নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রেস বিজ্ঞপ্তি, ৫ জুন ২০২৩