Home / চাঁদপুর / চাঁদপুর জেলা স’মিল মালিক সমিতির কমিটি গঠন
somil malik

চাঁদপুর জেলা স’মিল মালিক সমিতির কমিটি গঠন

চাঁদপুর জেলা করাত কল (স’মিল) মালিক সমিতির কমিটি গঠনকল্পে সাধারণ সভা ১১ মে শুক্রবার সকালে শহরের পূর্ব রঘুনাতপুরস্থ মায়ের দোয়া টিম্বার এন্ড অটো স’মিলে অনুষ্ঠিত হয়েছে।

সভায় স’মিল মালিক আঃ গফুর বেপারীর সভাপতিত্বে ও মো. মাসুদ খানের পরিাচলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।

এসময় উপস্থিত সকল স’মিল মালিক ও সমিতির সদস্যদের মতামতের ভিত্তিতে আঃ গফুর বেপারীকে সভাপতি এবং মো. মাসুদ খানকে সাধারণ সম্পাদক করে ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, উপদেষ্টা আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সহ-সভাপতি নোমান মিজি, আহসান তালুকদার, গিয়াস উদ্দিন, মোজাম্মেল হোসেন (ডিলার), সহ-সাধারণ সম্পাদক মনছুর পাটওয়ারী, দেলোয়ার হোসেন মাঝি, বাবুল খান, সাংগঠনিক সম্পাদক সবুজ রাড়ী, সহ সাংগঠনিক সম্পাদক নাছির বেপারী, প্রচার সম্পাদক সোহলে মাঝি, কোষাদক্ষ সোহেল খান, সহ- কোষাদক্ষ হনিফ হাওলাদার, মো. ছোবান, সহ-দপ্তর সম্পাদক মো. শাহজান বেপারী, সদস্য মো. আনোয়ার খান, মো. হারুন খান, মো. নান্নু গাজী, মো. মাসুম, মো. বিল্লাল, মো. সাইফুল রাড়ী, মো. জাফর খান, মো. মজীব মিজি, মো. রশিদ হাজী, মো. কাশেম খান, মো. সোনা মিয়া গাজী, মো. আলী, মো. মনির হোসেন, মো. মহিউদ্দিন, মন্তাজ মিয়া, গিয়াস উদ্দিন বকাউল, বাচ্চু মিয়া, রুহুল আমিন, নাজু মিয়া, সিরাজ মিয়া।

সভায় শেষে সমিতির পক্ষ থেকে সমিতির উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply