Home / উপজেলা সংবাদ / চাঁদপুর জেলা বিএনপির সাথে মতলব উত্তর- দক্ষিণ নবগঠিত কমিটির মতবিনিময়
চাঁদপুর জেলা বিএনপির সাথে মতলব উত্তর- দক্ষিণ নবগঠিত কমিটির মতবিনিময়

চাঁদপুর জেলা বিএনপির সাথে মতলব উত্তর- দক্ষিণ নবগঠিত কমিটির মতবিনিময়

চাঁদপুর জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে মতলব উপজেলার উত্তর ও দক্ষিণের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

১ এপ্রিল শুক্রবার দুপুরে শহরের মুনিরা ভবনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

তিনি বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে এমন ব্যাক্তিকে আপনারা প্রার্থী করবেন যে সরকারের দুঃশাসন ও ভোট ডাকাতিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে বিজয়ী হতে পারবে। মতলবে ইউনিয়ন বিএনপির কমিটিতে তৃণমূল নেতাকর্মীর মতামতকে প্রাধান্য দিবেন। তৃণমূলের মতামত না নিয়ে কোনো পকেট কমিটি করা হলে তা গ্রহণযোগ্য হবে না।

তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে কোনো সময়য়ে সরকার পতন আন্দলনের ডাক দেবেন। তাই আগে থেকেই আমাদের সকলকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। তিনি আগামী দিনেও সকল আন্দলন সংগ্রামে মতলবে সকল নেতাকর্মীকে পাশে থাকার অনুরোধ জানান।

চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে ও মতল পৌরসভার সাবেক মেয়র এনামুল হক বাদলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুবুল আলম বাবলু, মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. শামসুল ইসলাম মন্টু, জেলা যুবদলের সভাপতি শাহজালাল মিশন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হযরত আলী ঢালি, জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল গাজী বাহার, মতলব পৌর বিএনপির সভাপতি সোয়েব আহমেদ সরকার, মতলব উত্তর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল হক জিতু।

এসময় মতলব দক্ষিণ উপজেলা, উত্তর উপজেলা ও পৌর বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা বিএনপির সাথে মতলব উত্তর- দক্ষিণ নবগঠিত কমিটির মতবিনিময়

About The Author

আশিক বিন রহিম

||আপডেট: ০৭:১৩  অপরাহ্ন, ০১ এপ্রিল ২০১৬, শুক্রবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply