Home / কৃষি ও গবাদি / চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর স্টেডিয়ামে ব্যাপক আয়োজনে বৃহস্পতিবার (২৬ মে) বিকাল ৩ টায় উদ্বোধন হলো ১৬ তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট।

প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে টুর্নামেন্ট উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. আব্দুস সবুর মন্ডল।

এ সময় তিনি বলেন, আমাদের মূল উদ্দেশ্য হলো ক্রীড়াবীদ সৃষ্টি করা। সারাবছর যেন ক্রীড়াঙ্গণকে মূখরিত করে রাখা যায় এ জন্য চাঁদপুরের তরুণদেরকে নিয়েই জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা। আমরা চাই জাতীয় মানের খেলোয়াড় তৈরিতে যেন সুযোগ পায় এবং তাদের মেধা বিকাশ করতে পারে। সর্বোপরি আমাদের চেষ্টা হলো চাঁদপুরের ক্রীড়াঙ্গণকে মূখরিত করে কৃতি খেলোয়াড় তৈরি করতে চাই। জেলা ক্রীড়া সংস্থা পর্যায়ক্রমে পুরোপুরি ক্রীড়া উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, আমাদের মূল উদ্দেশ্য হলো খেলোয়াড় তৈরি করা। যাতে করে চাঁদপুরের ছেলেরা অন্যায় কাজে না জড়িয়ে পরে। চাঁদপুরের ছেলেরা যেনো খেলাধুলার মাধ্যমে নিজেকে সম্পৃক্ত করে রাখে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী। শুভেচ্ছা বক্তব্য ও বেলুন উড়ানোর পুর্বে সকল অতিথিবৃন্দ একত্রে জাতীয় পতাকা, ক্রীড়া সংস্থা পতাকা ও উপজেলা পতাকা উত্তোলন করা হয়।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক জাতীয় ফুটবলার গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সাার্বিক) মো: শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হাই, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি সুভাষ রায়, চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারন সম্পাদক সোহেল রুশদী।

খেলায় ফরিদগঞ্জ উপজেলা দল ২-০ গোলের ব্যাবধানে মতলব উত্তর উপজেলাকে পরাজিত করে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। শুক্রবারের খেলায় অংশগ্রহণ করবে চাঁদপুর সদর উপজেলা বনাম মতলব দক্ষিণ উপজেলা ফুটবল দল।

মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply