Home / চাঁদপুর / ফুটবল মানব মাসুদ রানাকে চাঁদপুর জেলা প্রশাসকের অর্থ সহায়তা
ফুটবল মানব মাসুদ রানাকে চাঁদপুর জেলা প্রশাসকের অর্থ সহায়তা

ফুটবল মানব মাসুদ রানাকে চাঁদপুর জেলা প্রশাসকের অর্থ সহায়তা

সম্প্রতি আইসিটি অ্যাওয়ার্ড -২০১৬ এর দেশসেরা চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডলের সাথে মঙ্গলবার (২৫ অক্টোবর) দেশের আলোচিত ফুটবল মানব মাসুদ রানার সৌজন্য সাক্ষাৎ হয়েছে।

জেলা প্রশাসক তার শারীরীক কসরতের বেশ প্রশংসা করেন এবং মাসুদ রানার চাহিদার প্রেক্ষিতে নগদ অর্থ সহয়তা করেন। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল,

এর আগে মোটরসাইকেল চালানো অবস্থায় মাথায় ফুটবল নিয়ে জেল প্রশাসক কার্যালয়ের গেটে প্রবেশের সময় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অ্যাড. শাহজাহান মিয়ার সাথে সাক্ষাত করেন।

প্রসঙ্গত, মাদারীপুরে খেলা দেখতে যাওয়ার পথে তিনি মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যা থেকে চাঁদপুর অবস্থান করছেন।

চাঁদপুর এসে বাস স্ট্যান্ড এলাকায় উৎসুক জনতার অনুরোধে তার শারীরিক কসরৎ প্রদর্শন করেন। নিজে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার থেকে চাঁদপুর এসেছেন বলে জানিয়েছেন মাসুদ।

মাসুদ জানান, তিনি এক সময় ফুটবল খেলতেন। তার বাড়ি খুলনার ডুমুরিয়া উপজেলার ১নং গামাইল ইউনিয়নের বরুনা গ্রামে। ব্যক্তিগত জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। গত ১৯ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে ফুটবলের মাধ্যমে বিভিন্ন কসরৎ দেখিয়ে জীবিকা নির্বাহ করছেন।

তিনি আরো জানান, ‘অভাবের সংসারে কোনো কিছু করতে না পেরে চিন্তা করলেন ফুটবল যেহেতু খেলেছেন, ফুটবলের ওপরই কিছু করা দরকার। গিনেস বুক অব রেকর্ডে নাম লেখানোর জন্য তিনি ওয়ালটনের মাধ্যমে বর্তমানে অনুশীলন করছেন। আশা করছেন আগামী ২ মাসের মধ্যে ফুটবল কসরতের জন্য গিনেস বুক অব রেকর্ডে তার নাম ওঠবে’

ভিডিসহ দেখতে এ সংক্রান্ত আগের প্রতিবেদনটি পড়ুন…….গিনিস রেকর্ডের অপেক্ষা : ফুটবল মানব মাসুদ এখন চাঁদপুরে -ভিডিওসহ

: আপডেট, বাংলাদেশ সময় ৬:৫০ পিএম, ২৫ অক্টোবর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

ফুটবল মানব মাসুদ রানাকে চাঁদপুর জেলা প্রশাসকের অর্থ সহায়তা

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply