Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ঢাকা মহানগর যুবলীগ নেতার উদ্যোগে মিছিল
কচুয়ায় ঢাকা মহানগর যুবলীগ নেতার উদ্যোগে মিছিল

কচুয়ায় ঢাকা মহানগর যুবলীগ নেতার উদ্যোগে মিছিল

ঢাকা মহানগর (দক্ষিণ) মতিঝিল থানাধীন ৯নং ওয়ার্ড যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কচুয়ার নোয়াগাঁও গ্রামের কৃতি সন্তান মো. আবুল কাশেম মন্টুর উদ্যোগে দলীয় নেতাকর্মীদের মাঝে গেঞ্জী বিতরণ ও মিছিল করা হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে মিছিলটি যুবলীগ নেতা আবুল কাশেম মন্টুর বাড়ি থেকে শুরু হয়ে নোয়াগাঁও মোড় হয়ে লুন্তি প্রদক্ষিণ শেষে পুনরায় নোয়াগাঁও মাঠে এসে শেষ হয়।

মিছিলে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. আবুল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল সালাম সওদাগর। বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক শামস্ মিঠু, ইউপি সদস্য মিলন মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুল জলিল,উপজেলা ছাত্রলীগ নেতা সুমন সিকদার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোলাম নবী মোঃ জসিম। এসময় এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পথ সভায় বক্তাগণ কচুয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আধুনিক কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু
১৪ ডিসেম্বর,২০১৮