Home / চাঁদপুর / চাঁদপুর জেলার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন বিষয়ে মতবিনিময় সভা
চাঁদপুর জেলার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন বিষয়ে মতবিনিময় সভা

চাঁদপুর জেলার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন বিষয়ে মতবিনিময় সভা

চাঁদপুর জেলা প্রশাসন কতৃক জেলার ৩বছরের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন ও অগ্রগতির বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ ফেব্রুয়ারী শুক্রবার রাত ৮টায় চাঁদপুর সার্কিট হাউজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উন্নয়ন পরিকল্পনার বাস্তবায়ন ও অগ্রগতির বিষয়ে প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী বলেন, সরকারের সকল দপ্তরের মধ্যে জনকল্যাণ মুখী উন্নয়নের প্রতিযোগিতা থাকতে হবে। তাহলেই প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করা দ্রুত সম্ভব হবে। তিনি জেলার ৩বছরের মেয়াদী কর্মপরিকল্পনা গ্রহণ ও ইতি মধ্যে যে সকল কাজ বাস্তবায়ন হয়েছে তার প্রশংসা করেন।

তিনি প্রশাসনের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, মানুষের জন্য কাজ করে, মানুষের সাথে মিশে যেতে হবে। সেবার মানসিকতা নিয়ে সব সময় প্রস্তত থাকতে হবে। প্রতিটি উপজেলায় কি কি উন্নয়ন করা প্রয়োজন, সেগুলো চিহিৃত করে কর্ম পরিকল্পনা গ্রহণ করতে হবে। মুক্তিযোদ্ধা জাতির শ্রেষ্ঠ সন্তান। এদের আত্মত্যাগে আমরা স্বাধীন রাষ্ট্র পেয়েছি। তাদের প্রতি সর্বোচ্চ সম্মান দেখাতে হবে। তাদের সেবা করা আমাদের সকলের দায়িত্ব এবং কর্তব্য। একটা সময় আসবে সারা দেশের কোথাও কোন মুক্তিযোদ্ধা খুজে পাওয়া যাবে না। কারণ সকলকেই মৃত্যু বরণ করতে হবে। যে মুক্তিযোদ্ধা জিবীত রয়েছেন, তাদের বেশির ভাগই বয়ষ্ক। ইতিমধ্যে আমাদের অনেক বীর মুক্তিযোদ্ধাদেরকে আমরা হারিয়েছি। তিনি জেলা প্রশাসকসহ প্রশাসনের কর্মকর্তাদের বিগত দিনের কার্যক্রমে প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার শামসুন্নার, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এম এ মতিন মিয়া, বিআরডিবির উপ পরিচালক জুয়েল আহম্মেদ, জেলা কৃষিসম্প্রসার কর্মকর্তা আলী আকবর, জেলা মৎস্য কর্মকর্তা সফিকুর রহমান, জেলা তথ্য অফিসার নুরুল হক, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চৌধুরী আশরাফুল করিম, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইসলাম, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মফিজুল ইসলাম, শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিউল মাসুদ, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফ হোসেন, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম সারওয়ার কামাল, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোরর্শেদুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

আনোয়ারুল হক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ১১:০২ অপরাহ্ন, ১৯ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর