Home / শীর্ষ সংবাদ / চাঁদপুর খোলা বাজার কমিটির সভা অনুষ্ঠিত
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুর খোলা বাজার কমিটির সভা অনুষ্ঠিত

চাঁদপুর সার্কিট হাউসে মঙ্গলবার ১৩ এপ্রিল সকাল দশটায় চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত চাঁদপুর খোলা বাজার কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ও উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

অন্যান্য এর মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ আওয়ামী লীগের সভাপতি নাসিরউদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল,চেম্বার অব কমার্সের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম এবং সম্পাদক সুভাষ চন্দ্র রায়,চাঁদপুর হোটেল মালিক সমিতির সভাপতি আব্দুল আজিজ দেওয়ান,জেলা মার্কিটিং কমৃকর্তা মো.রেজাউর করীম,কাপড় ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক,চাঁদপুরের বড় বড় বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, নতুন বাজার, চাঁদপুর পুরান বাজার এবং বাবুরহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি এবং সম্পাদকগণ এ সভায় উপস্থিত ছিলেন।

সভায় বর্তমান করোনা পরিস্থিতির কারণে সরকারি নিদের্শনা মেনে দোকান পাট পরিচালনা,নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যে দাম না বাড়াতে দিক নিদের্শনা প্রদান করা হয়েছে। এছাড়াও বুধবার ১৪ এপ্রিল থেকে আগামি ২১ এপ্রিল পর্যন্ত আট দিন বিধি-নিষেধ মানাতে ব্যবসায়ী ,হোটল মালিক ও অন্যান্য সকল ব্যবসায়ীদের প্রতি জেলা প্রশাসক আহবান জানান।

আবদুল গনি , ১৩ এপ্রিল ২০২১