Home / চাঁদপুর / চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের দু’অপারেটরের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
chandpur-Cable-Network

চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের দু’অপারেটরের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের দু’জন ডিশ অপারেটরের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে শুক্রবার ৭ সেপ্টেম্বর) বাদ আছর চাঁদপুর ডায়াবেটিক হাসপাতাল সংলগ্ন বাইতুল কাদের জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন বাইতুল কাদের জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ জয়নাল আবেদিন।

দোয়ায় এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদর সাথে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর টাইমসের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট কবির হোসেন মিজি।
ক্যাবল নেটওয়ার্ক অপারেটরদের মধ্যে উপস্থিত ছিলেন, জিএম ফজলুর রহমান, আবদুল হান্নান, মোস্তফা ঢালী, রাছেল খান, ফরহাদ, কবির সরকার, মোস্তফা কামাল, ফাহিম প্রিন্স, তুষার আহমেদ, সজল চন্দ্র সরকার, ফয়সাল খান, মহিউদ্দিন সজিব, মমিনুল ইসলাম, রুমন শেখ, সুমন প্রধানীয়া, কালু মিয়াজী, নুর মোহাম্মদ, সজীব গাজী, ইমন গাজী, জাবেদ বেপারী প্রমুখ।
প্রসঙ্গত, ২০১৩ সালে ৭ সেপ্টেম্বর চাঁদপুর এলজিইডি অফিসের সামনে জমে থাকা পানিতে ঝড়ে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে। এসময় চাঁদপুর ক্যাবল নেটওয়ার্কের দু’জন ডিশ অপারেটর খোকন ও আলমগীর লাইন মেরামতের জন্য ওই পানিতে নামলে ঘটনাস্থলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তারা মৃত্যুবরণ করেন।

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল জানান, ‘প্রতিবছর তাদের মৃত্যুবার্ষিকীতে দোয়ার আয়োজন করা হয় এবং তাদের পরিবারকে সার্বিকভাবে সহযোগিতা অব্যাহত রয়েছে।’

স্টাফ করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ১০:০৪ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার
ডিএইচ