Home / চাঁদপুর / চাঁদপুর ওয়্যারলেসে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুশয্যায় স্কুলছাত্রী
Ahoto
প্রতীকী ছবি

চাঁদপুর ওয়্যারলেসে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুশয্যায় স্কুলছাত্রী

চাঁদপুর শহরের ওয়্যারলেসে বিদ্যুৎস্পৃষ্টে শিল্পী আক্তার (১১) নামের এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়ে মৃত্যুশয্যায় রয়েছেন। সোমবার (৫ মার্চ) বিকেলে চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডস্থ ওয়ারলেস সিরাজ বরকান্দাজ সড়কের ফরিদ মিজির বাস ভবনের ২য় তলার ছাদে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিল্পী আকতার ওই এলাকার হাবিব মিজির কন্যা এবং ষোলঘর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেলে শিল্পী আক্তার রোদে শুকাতে দেয়া তার পোষাক আনার জন্য পাশের বাড়ির ফরিদ মিজির বিল্ডিংয়ের ছাদে যান। এসময় ছাদের উপরে থাকা হাই ভোল্টেজের বিদ্যুৎতের তারের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে তার মুখমন্ডলসহ শরীরের অনেকাংশ পুড়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালের চিকিৎসক নাজমুল আবেদীন জানান, বিদ্যুৎস্পৃষ্টে তার মুখমন্ডলসহ শরীরের অনেকাংশ পুড়ে গেছে। এতে যদি পুড়ে যাওয়ার অংশ অনেক গভীর হয়ে থাকে অথবা পুড়ে যাওয়ার কারনে কন্ঠনালী, হার্ট এবং শ্বাসজনিত সমস্যা দেখা দিতে পারে এজন্য তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক বলেও তিনি জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শিল্পী আক্তারের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি