Home / চাঁদপুর / চাঁদপুরে ১ হাজার পিচ ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক
চাঁদপুরে ১ হাজার পিচ ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক

চাঁদপুরে ১ হাজার পিচ ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক

চাঁদপুরে ১ হাজার পিচ ফেন্সিডিলসহ প্রাইভেটকার আটক করেছে নতুনবাজার ফাঁড়ি পুলিশ। শুক্রবার (২৭ নভেম্বর) ভোর ৫টায় নতুনবাজার ফাঁড়ি ইনচার্য নুরুল হক ও এটিএসআই রফিকুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে শহরের আদালতপাড়া মৃত কালু হাওলাদারের বাসার সামনে পরিত্যক্ত অবস্থায় ফেন্সিডিলসহ প্রাইভেটকারটি আটক করে।

পুলিশ জানায়, ভোরে মডেল থানা পুলিশ ও নতুনবাজার ফাঁড়ি পুলিশ শহরে টহল দিচ্ছিলো। পুলিশ দেখে মাদক বিক্রতারা পাইভেটকারটি আদালতপাড়ার ভিতরে ডুকিয়ে দিয়ে রাস্তা সরু হওয়ায় আর বের হতে পারেনি। এ সময় ঢাকা মেট্রো-গ,১৫-৪৪২৪ পাইভেটকারটি রেখে মাদক পাচারকারিরা পালিয়ে যায়।

খবর পেয়ে নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল হক টহলরত কমিউনিটি পুলিশকে ডেকে এনে স্থানীয়দের সামনে এর ভিতর তল্লাশি চালায়। এসময় পাইভেটকারের ভেতরে থাকা ৮টি কার্টুন খুলে ১ হাজার পিচ ফেন্সিডিল জব্দ করা হয়। পরে ফেন্সিডিলসহ প্রাইভেটকারটি পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা জানায়, বেশ কয়েক বছর পূর্বে আদালতপাড়া একটি বাসায় পুলিশ তল্লাশী করে সাড়ে তিন শত বোতল ফেন্সিডিলসহ এক মাদক বিক্রেতাকে আটক করে। তারপর এই প্রথম চাঁদপুরে এতো বড় ফেন্সিডিলের চালান পুলিশ জব্দ করতে সক্ষম হয়।

কুমিল্লা থেকে মাদক বিক্রেতারা ফেন্সিডিলের চালান নিয়ে চাঁদপুর জেলাসহ বিভিন্ন জায়গায় নিয়ে এর পূর্বে বিক্রি করেছে। অবশেষে এই ফেন্সিডিলের চালান নিয়ে এসে তারা আদালত পাড়া রাস্তা দিয়ে ডুকে বের হতে না পাড়ায় গাড়ি রেখে পালিয়ে যায়।

নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল হক জানায়, চাঁদপুরে পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে মাদক নির্মূলের জন্য পুলিশি অভিযান চালিয়ে যাচ্ছে। ভোরে মাদক বিক্রেতারা গাড়িটি রাস্তার পাশে রেখে পালিয়ে যায়। উদ্ধার প্রাইভেটকারটির মালিকানা যাচাই করা হবে। ১ হাজার পিচ ফেনন্সিডিলের মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। এই ঘটনায় মডেল থানায় পুলিশ অজ্ঞাতনামা আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্পেশাল করেসপন্ডেন্ট ।। ০৩:৫০ পিএম, ২৭ নভেম্বর ২০১৫, শুক্রবার

ডিএইচ