Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে ১২ মামলার আসামী মোবারক আটক
চাঁদপুরে ১২ মামলার আসামী মোবারক আটক

চাঁদপুরে ১২ মামলার আসামী মোবারক আটক

আশিক বিন রহিম :

চাঁদপুর মডেল থানায় চাঁদাবাজি, সন্ত্রাসী ও নাশকতাসহ ১২ মামলার আসামী সন্ত্রাসী মোবারক (২২)কে আটক করেছে পুলিশ। আটক মোবারক শহরের রঘুনাথপুর এলাকার কানা হাফেজের পুত্র। বৃহস্পতিার রাতে চাঁদপুর মডেল থানা পুলিশ তাকে নিজ বাড়ি থেকে আটক করে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় রঘুনাথপুর বেপারী বাজার সড়কে কোটরাবাদ খান বাড়ির মো. বাবুল খানের উপর মোবারকের নেতৃত্বে তার সহযোগিরা দা, কুড়াল, চাপাতিসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় মারাত্মকভাবে আহত বাবুল খানের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ সময় স্থানীয় মোবারককে আটক করে গণধোলাই দিয়ে বেঁধে রাখে। পরে চাঁদপুর মডেল থানা পুলিশকে খবর দিলে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান মোল্লা ঘটনাস্থলে গিয়ে মোবারককে আটক করে থানায় নিয়ে আসে। রাতে আহত বাবুলের স্ত্রী মারুফা বেগম বাদী হয়ে মোবারকসহ ৩জনকে অভিযুক্ত করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান মোল্লা জানান মোবারকের বিরুদ্ধে থানায় ১২টি মামলা রয়েছে। এর মধ্যে সন্ত্রাসীর ঘটনায় নিয়মিত ৩টি মামলা, কোর্ট পিটিশনে ২টি মামলা, চাঁদবাজির ঘটনায় ১টি মামলা ও নাশকতার ৬টি মামলাসহ মোবারকের বিরুদ্ধে ১২টি মামলা চলমান অবস্থায় রয়েছে। ২০১৪ সালে ৭ নভেম্বর লোকমান নামের জনৈক ব্যক্তি মোবারকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে চাঁদপুর মডেল থানায় মামলা করে। মামলা নং ১৪। চলতি বছরের ২ মে মোবারকের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় আরেকটি চাঁদাবাজির মামলা করা হয়। রঘুনাথপুর এলাকার জনৈক ব্যক্তি মামলা করেন। শুক্রবার আটক সন্ত্রাসী মোবারককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপডেট :   বাংলাদেশ সময় : ১০:০৫ অপরাহ্ন, ১৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শুক্রবার ০৩ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি