Home / চাঁদপুর / চাঁদপুরে ১২০ কেজি ইলিশ ও ৫৪০ কেজি জাটকা-বোট ও জেলে আটক
চাঁদপুরে ১২০ কেজি ইলিশ ও ৫৪০ কেজি জাটকা-বোট ও জেলে আটক

চাঁদপুরে ১২০ কেজি ইলিশ ও ৫৪০ কেজি জাটকা-বোট ও জেলে আটক

চাঁদপুর কোস্টগার্ড বুধবার রাতে মেঘনা মোহনায় অভিযান চালিয়ে ১২০ কেজি ইলিশ ও ৫৪০ কেজি জাটকাসহ একটি বোট ও দু’জন জেলে আটক করছে।

জানা যায়, গোপন সংবাদে স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম এনায়েত উল¬াহ-এর নেতৃত্বে চাঁদপুর কোস্টগার্ড সদস্য এম এম হোসেন-এর একটি অপারেশন দল বুধবার রাতে চাঁদপুর মেঘনা মোহনায় অভিযান চালিয়ে দ্বীপ রাজ-৪, সিলভার সান এবং কোকো-২ হতে ১২০ কেজি ইলিশ (মূল্য ১ লাখ ২০ হাজার টাকা) ও ৫৪০ কেজি জাটকা (মূল্য ২ লাখ ১৬ হাজার টাকা)।

অন্যদিকে আজ বৃহস্পতিবার সকাল ৫টা হতে সাড়ে ১০টা পর্যন্ত চাঁদপুর মেঘনা মোহনায় অভিযান চালিয়ে ১টি বোট এবং ফারুক হোসেন (৪০) ও আব্দুর রশিদ (৩০) নামের দু’জন জেলে আটক করা হয়।

কোস্টগার্ড জানায়, জব্দকৃত ইলিশ, জাটকা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এতিমখানা, মাদ্রাসা ও অসহায় গরিব মানুষের মধ্যে বিতরণ করা হয় এবং ১টি বোট ও আটককৃত ২ জন জেলেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল কবির-এর নিকট হস্তান্তর করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে জেলেদের প্রত্যেককে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং ১টি বোট মৎস্য কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।

স্টাফ করেসপন্ডেন্ট||আপডেট: ০১:৫২ অপরাহ্ন, ২৪ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস /এমআরআর