Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে ১শ’ টাকার জন্য আইসক্রিম বিক্রেতাকে পিটিয়ে আহত
চাঁদপুরে ১শ’ টাকার জন্য আইসক্রিম বিক্রেতাকে পিটিয়ে আহত

চাঁদপুরে ১শ’ টাকার জন্য আইসক্রিম বিক্রেতাকে পিটিয়ে আহত

আশিক বিন রহিম: আপডেট: ১০:৩৪ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০১৫,  সোমবার

চাঁদপুর শহরের ঢালীর ঘাট এলাকায় মাত্র ১শ’ টাকার জন্য পাওনাদার কর্তৃক সেলিম প্রধানীয়া (৪০) নামের এক আইসক্রিম বিক্রেতাকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়েছে। আহত সেলিম প্রধানীয়া বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। হৃদয় বিদায়ক এই ঘটনাটি ঘটেছে।

সোমবার (২১ সেপ্টেমম্বর) সকাল ৯টায় ইচলী ঢালীরর ঘাট এলাকায়। সেলিম প্রধানীয়া মতলব দক্ষিণ উপজেলার দশপাড়া গ্রামের সিরাজ প্রধানীয়ার পুত্র। জীবিকার প্রায়োজনে সে চাঁদপুরে ঢালীরঘাট এলকার টিটু বেপারীর মালিকানাধিন ‘মা জননীর’ আইসক্রিম বিক্রি করে থাকেন।

আহত সেলিম প্রধানীয়া ঘটনার বিবরণ জানায়, প্রায় ১৫দিন পূর্বে সে ঢালীর ঘাট এলাকার এক অটো চালককে নিয়ে আইসক্রিম বিক্রির উদ্দেশ্যে বের হয়

ওইদিন বৃষ্টি হওয়ায় সারাদিনে মাত্র ৪শ’ টাকার আইক্রিম বিক্রি করে। বেচা-বিক্রি ভালো না হওয়ায় অটোচালককে ৫শ’ ৫০টাকা ভাড়া প্রদান করে। এতে অট্রো চালক আরো ১শ’ টাকা দাবি করলে। সেলিম ওই টাকা স্থানীয় ফলের দোকানদার মিজান গাজীর (হাসু) কাছে দিয়ে দিবে বলে চলে আসে। ঘটনার দিন সোমবার মিজান গাজী সেলিমের কাকে ওই টাকা দাবি করলে সেলিম জানায় ‘ক’দিনের বৃষ্টিতে বেচা-বিক্রি ভালো না, আইসক্রিম বিক্রি করে বিকেলে টাকা দিয়ে দিবে’। এতে ক্ষিপ্ত হয়ে মিজান ‘এখনই টাকা দিতে হবে’ বলেই সেলিম চড়-থাপ্পড় মারতে থাকে। একপর্যায়ে মিজানের অত্মীয় ঢালীর ঘাটের ইজারাদার সেলিম গাজী ছুটে এসেও ওই আইসক্রিম বিক্রেতাকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিতে থাকে। এসময় আইসক্রিম কারখানার কারিগর জসিম ছুটে এসে সেলিমকে থামানো চেষ্টা করলে তাকেও মারধর করা হয়।

পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বেশ কয়েকজন দোকানী জানায়, ঢালীর ঘাটের ইজারাদার সেলিম গাজী কিছুটা বদমেজাজী মানুষ হওয়ায় প্রায় সে যাকে তাকে মারধর করে থাকেন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলেছে ।