চাঁদপুর সদর

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় শিশু মৃত্যু : দু’ঘণ্টা সড়ক অবরোধ

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর চরবাকিলা এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাতৃহীন ৬ বছরের শিশু তাসনিমের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে রোববার (২৫ অক্টোবর) সকাল ৮টায়। এ ঘটনায় উত্তেজিত জনতা দু’ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

স্থানীয়রা জানায়, চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট এলাকার তানজিল আহমেদের স্ত্রী তার দুই শিশু সন্তানকে ফেলে এক বছর আগে অন্যত্র চলে যায়। ওই শিশু দু’টিকে তার ফুফু চরবাকিলা গ্রামের মুকবুল পাটওযারী বাড়িতে রেখে লালন-পালন করে আসছিল।

শিশু দু’টি প্রতিদিনের মতো চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে একটি মক্তবে পড়তে যায়। সকাল সাড়ে ৭টায় আরবি পড়া শেষ করে দুই ভাইবোন একত্রে বাড়ি ফিরছিল। শিশু দু’টি দৌঁড়ে রাস্তা পার হতে গেলে তাসনিম প্রথমে একটি সিএনজির সাথে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে।

এ সময় চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ ট্রান্সপোর্টের একটি যাত্রীবাহী বাসের চাকা শিশুটির মাথার উপর দিয়ে চলে যায়। দুর্ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাসনিমের মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয় লোকজন ২ ঘণ্টা রাস্তায় গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে অবরোধকারীদের শান্ত করে যান চলাচল স্বাভাবিক করে।

পরে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশে শিশুটির লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৪:৩৬ পিএম,২৫ অক্টোবর ২০১৫, রোববার

 এমআরআর

Share