Home / চাঁদপুর / চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
Secchasebokdhol

চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা নিশ্চিত করা এবং নিঃশর্ত মুক্তির দাবিতে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জুলাই) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গির হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব হযরত আলী ঢালির পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবদ দলের সিনিয়র সদস্য মনিরুল ইসলাম, হানিফ বকাউল, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সোলায়মান ঢালী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মহসিন পাটওয়ারী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খোকন মিজি, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ওচমান খান, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আবুল বাশার বাসু, জহিরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশে এখন মনে হয় যেনো অলিখিত সৈরশানসন চলছে। তাই বিরোধী দলের শান্তিপূর্ণ কর্মসূচিতেও পুলিশ বাধা দিচ্ছে। আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া শুধুমাত্র বিএনপির চেয়ার পার্সনই নন, তিনি দেশের তিন বারের সাবেক প্রধামন্ত্রী। তাই অবিলম্বে আমাদের নেত্রীকে মিথ্যা মামলা থেকে মুক্তি দিয়ে তার সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। নয়তো আন্দোলনের মাধ্যমেই আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply