Home / চাঁদপুর / চাঁদপুরে স্বপ্নতরু সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র প্রদান
sharif.

চাঁদপুরে স্বপ্নতরু সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র প্রদান

‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এ শ্লোগানকে ধারণ করে চাঁদপুরে স্বপ্নতরু সামাজিক সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে।

শুক্রবার ৩ জানুয়ারি বেলা ১১ টায় চাঁদপুর প্রেসক্লাব মাঠে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

স্বপ্নতরু সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন,‘আমরা যারা শহরে থাকি তারা হয়তো শীতের তীব্রতা বুঝতেই পারছি না। তবে গ্রামের মানুষ শীতে একটু বেশি ভোগান্তিতে পড়ে থাকেন। শীত নিবারণের সামান্য বস্ত্রটুকুও হয়তো অনেকের নেই। যারা স্বচ্ছল তাদের কাছে শীতের রাত আরাম দায়ক হলেও দরিদ্র অসহায়দের জন্য তা চরম দুর্ভোগের। আসুন সবাই মিলে চেষ্টা করে শীতার্ত মানুষের গায়ে জড়িয়ে দিই এক টুকরো গরম কাপড়। সবাইকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করার অনুরোধ করছি। সবাই এগিয়ে আসুন। আপনার সামান্য ত্যাগের বিনিময়ে শীতের কষ্ট থেকে মুক্তি পাবে একজন অসহায় মানুষ, একটি দরিদ্র পরিবার।’

তিনি আরো বলেন,‘স্বপ্নতরু এর উদ্যোগে অসহায় ও পথ শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ উদ্যোগ। সরকারের পাশাপাশি সকল বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন এভাবে এগিয়ে আসলে দেশে একটি মানুষও শীতে কষ্ট পাবেনা। আমি স্বপ্নতরুর এই মহৎ কাজকে সাধুবাদ জানাই। প্রতিষ্ঠানটির মঙ্গল কামনা করি।’

এসময় উপস্থিত ছিলেন স্বপ্নতরু সামাজিক সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ আলম ,সাংগঠনিক সম্পাদক কাউসার আলম,সদস্য মিলি মোহনা আফরিন,জুবায়ের আলম,ফরাক্কাবাদ শাখার সহ-সভাপতি গোবিন্দ চন্দ্র সূত্রধর ।

করেসপন্ডেন্ট ৩ ডিসেম্বর ২০২০