Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ২০ গ্রামের মানুষের স্বপ্ন পূরণের পথে
road

কচুয়ায় ২০ গ্রামের মানুষের স্বপ্ন পূরণের পথে

চাঁদপুর কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের সাজিরপার ও বিতারা প্রায় ৩ কি: মি: নতুন রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার সকালে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে নতুন এ রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার।

জানা গেছে, ২০১৯-২০২০ অর্থ বছরে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচীর প্রকল্পের আওতায় এ রাস্তাটির কার্যক্রম শুরু করা হয়।

বিতারা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মো. ইসহাক সিকদার জানান, মানর্নীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গঠনে ও গ্রাম হবে শহর রূপান্তরিত করতে, বিতারা-সাজিরপার পর্যন্ত রাস্তাটি নির্মাণ হলে এ অঞ্চলের মানুষের যাতায়াতে সময় ও অর্থ উভয়টি বাঁচবে। রাস্তাটি নির্মাণ এ এলাকার মানুষের দীর্ঘ দিনের দাবী ছিল।

আজ তা উদ্বোধনে উদ্বোধনের মাধ্যমে স্বপ্ন পূরনের পথে। ফলে ২০ গ্রামের লক্ষাধিক মানুষ অনেক আনন্দিত ও উজ্জাসিত। এ রাস্তাটি বিতারা গ্রামের কৃতিসন্তান ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো. মোসলেম মোল্লার সম্মানে তাঁর নামে করতে এলাকাবাসী দাবী করেছেন বলে তিনি জানান।
বিতারা গ্রামের বাসিন্দা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো.মোসলেম মোল্লা জানান, রাস্তাটি নির্মানের উদ্যোগ নেয়ায় ইউপি চেয়ারম্যান মো. ইসহাক সিকদারকে ইউনিয়ন বাসীর পক্ষে আন্তরিক অভিনন্দন জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. বিল্লাল হোসেন মোল্লা, ইউপি সচিব মো. জাকির হোসেন মৃধা, ইউপি সদস্য মো. আব্দুল বারেক, ইউনুছ মুন্সী, আব্দুল বারেক প্রধান, সাবেক ইউপি সদস্য শাহ জাহান মোল্লাসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু