Home / চাঁদপুর / নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন
নিরাপদ সড়ক চাই
সভাপতি এমএ লতিফ, সাধারণ সম্পাদ শেখ মহিউদ্দিন রাসেল

নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার নির্বাচন সম্পন্ন

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় চাঁদপুর শহরের কালীবাড়ি কর্ণার প্লাজার ৪র্থ তলায় নিসচার অস্থায়ী কার্যালয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এতে ৪১ সদস্যদের মধ্যে ৩৩ জন সদস্য তারা তাদের ভোটাধিকার প্রয়োগ করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) চাঁদপুর জেলা শাখার নির্বাচনে সভাপতি পদে ৩২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন এম এ লতিফ। আর তার প্রতিদ্বন্দ্বী মুসলিম মিয়াজী ১ ভোট পেয়েছেন।

অন্যাদিকে সাধারণ সম্পাদক ২১ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন শেখ মহিউদ্দিন রাসেল। তার নিকমত প্রতিদ্বন্দ্বী সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব শওকত করিম পেয়েছেন ৯ ভোট ও আব্দুর রহমান গাজী ৩ ভোট পেয়েছেন।

নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

এদিকে ভোটের আয়োজনে উপস্থিত ছিলেন পূর্বের কমিটি সহ-সভাপতি মো. নাছির ভূইয়া, যুগ্মরণ সম্পাদক শাহআলম, আব্দুল্লাহ আল মামুন, সুজন আখন্দ, সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক আল আকিব, কোষাধ্যক্ষ সুজয় চৌধুরী লিটন, দপ্তর সম্পাদক মোখলেছুর রহমান লিটন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, প্রকাশনা সম্পাদক আব্দুল খালেক, সাংস্কৃতিক সম্পাদক নাহিদা সুলতানা সেতু, মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা খানম, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, দুর্ঘটনা ও গবেষণা বিষয়ক সম্পাদত দেলোয়ার হোসেন, যুব বিষয়ক সম্পাদক এম আই দিদার, কার্যকরী সদস্য মো. কামরুল হাসান, কামরুল ইসলাম পাটওয়ারী, শরীফুল ইসলাম, মো. আব্দুল মতিন, রোজিনা হাবিব, আকলিমা শিউলি, নুরজাহান বেগম, মৃণাল সরকার, মো. লিটন গাজী, অমিত সরকার, রুবেল বেপারী, জদু গোপাল দেব ও সদস্য মো. আলী শেখ, মামুন শনি, রিপন সরকার।

প্রতিবেদক:শরীফুল ইসলাম