Home / সারাদেশ / চাঁদপুরে সতিনকে অপহরণের চেষ্টা : ৩ নারী আটক
চাঁদপুরে সতিনকে অপহরণের চেষ্টা : ৩ নারী আটক

চাঁদপুরে সতিনকে অপহরণের চেষ্টা : ৩ নারী আটক

সতিনসহ ৩ নারী অপহরণকারীচক্র ১ নারীকে জোরপূর্বক সিএনজি স্কুটারে উঠিয়ে অপহরণ করে পালাবার সময় স্থানীয় জনতা ৩ অপহরণকারী নারী ও স্কুটার আটক করে।

এ সময় স্কুটার চালক ও অপহরনকারী শিউলি পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে, শনিবার বিকেল ৫টায় পুরাণবাজার আমজাদ আলী সড়কের বটগাছের মোড়ে। তাৎক্ষণিক পুলিশ খবর পেয়ে দু’ অপহরণকারী পলি বেগম (৪০), কুলসুমা বেগম (২০) অপহৃতা আকলিমা বেগম (২৫)-কে তার শিশু সন্তানসহ চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামের মোহাম্মদ জমাদারের প্রথম স্ত্রী পলি বেগমের সাথে তার দ্বিতীয় স্ত্রী আকলিমা বেগমের মধ্যে দীর্ঘদিন যাবৎ পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল।

তারই কারণে মোহাম্মদ জমাদারের প্রথম স্ত্রী পলি অপর দু’ নারী অহরণকারীকে ভাড়া করে। তারা হত্যার উদ্দেশ্যে অপহরণকারী শিউলি

বেগমকে মোবাইল করে আকলিমাকে সু-কৗশলে ডেকে এনে ঘটনাস্থলে। সেখান থেকে বিকেল ৫টায় পূর্বে থেকে ওৎ পেতে থাকা সিএনজি স্কুটারে জোরপূর্বক শিউলি, কুলসুমা, পলি ও আকলিমাকে উঠিয়ে নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে সিএনজি স্কুটার চালক ও অপহরণকারীদের আটক করে।

এ সময় জনতার হাত থেকে স্কুটার চালক ও অপহরণকারী শিউলি পালিয়ে যায়। পরে এলাকাবাসী অপহরণকারী দু’ নারী ও অপহৃতাকে তার শিশুসহ উদ্ধার করে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুব মোল্লার হাতে তুলে দেন। এ ঘটনায় মামলার দায়ের হয়েছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৮:২৫ পিএম, ১১ অক্টোবর ২০১৫, রবিবার

ডিএইচ/২০১৫।