Home / সারাদেশ / চাঁদপুরে শিক্ষক সমিতির মানববন্ধন ও স্মারকলিপি পেশ
teachers

চাঁদপুরে শিক্ষক সমিতির মানববন্ধন ও স্মারকলিপি পেশ

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি,চাঁদপুর জেলা শাখার উদ্যোগে শিক্ষকগণ মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় পেশ করেন। শিক্ষকগণ চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিভিন্ন দাবি তুলে ধরেন ও মাবনবন্ধন করেন।

চাঁদপুর জেলায় ২টি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ থেকে বঞ্চিত হয় ২০১২ সালের মে মাসের ২৭ তারিখ পূর্বে স্থাপিত,নিবন্ধিত,অস্থায়ী রেজিস্ট্রেশনপ্রাপ্ত ২য় ধাপে যাচাই-বাছাইকৃত উপজেলা ও জেলা হতে সুপারিশকৃত ফরিদগঞ্জ উপজেলাধীন তিদোনা অস্থায়ী রেজি.বেসরকারি প্রা.বিদ্যালয় ও ৩য় ধাপে সুপারিশকৃত মতলব উত্তরের বালচুর বেসরকারি প্রা.বিদ্যালয়সহ সারাদেশে সকল বেসরকারি প্রা.বিদ্যালয় সমূহকে জাতীয়করণ ও কর্মকরত শিক্ষকগণের চাকুরি সরকারিকরণের দাবিতে সারাদেশের ন্যায় চাঁদপুরেও একযোগে এ মানবন্ধন কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি মো.ওয়ালী উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো.মোফাজ্জল হোসেন,যুগ্ম-সম্পাদক মো.আ.রহমান ভূঁইয়া,কৃষকলীগ চাঁদপুর জেলা শাখার সদস্য ও সাবেক ছাত্র নেতা মো. শাহআলম ভূঁইয়া,বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার মহিলা সম্পাদিকা ফারজানা আক্তার,খালেদা আক্তার, শিক্ষক প্রতিনিধি বিলকিছ আক্তার,জান্নাতুল ফেরদাউস,রাবেয়া আক্তার শিল্পি,নুরুন্নাহারসহ বিভিন্ন উপজেলা ও জেলার শিক্ষকবৃন্দ বক্তব্য রাখেন।

বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতি চাঁদপুর জেলা শাখার মানববন্ধন কর্মসূচি শেষে জেলা প্রশাসক মো.মাজেদুর রহমানের হাতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

প্রতিবেদক: শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
এজি

Leave a Reply