Home / চাঁদপুর / চাঁদপুরে লঞ্চঘাট থেকে চুরি হওয়া অটোরিক্সাসহ আটক ২
Arrest
প্রতীকী ছবি

চাঁদপুরে লঞ্চঘাট থেকে চুরি হওয়া অটোরিক্সাসহ আটক ২

চাঁদপুর লঞ্চঘাট থেকে ৮ দিন পূর্বে চুরি হওয়া অটো রিক্সা বিক্রয় করা মালামালসহ ২ জনকে মঙ্গলবার (১১ সেপেটম্বর)আটক করেছে পুলিশ। দুপুরে তাদেরকে ট্রাকরোড এলাকা থেকে অটোরিক্সার ব্যাটারী, একটি মটর ও ৩টি চাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন শহরের মমিনপাড়া এলাকার মুন্সিবাড়ির জালাল উদ্দিন ছৈয়ালের ছেলে জহির ছৈয়াল (১৭) ও যমুনা রোড এলাকার শাহ আলম শেখের ছেলে বাদশা শেখ (১৮)।

আটককৃতরা জানায়, গাড়ী চালক বাদশার আত্মীয় জহির। জহির কয়েকদিন বাদশার কাছ থেকে নিয়ে অটো রিক্সাটি চালিয়েছে। ৮দিন পূর্বে জহির ও বাদশা চালকের অজান্তে লঞ্চঘাট থেকে গাড়িটি নিয়ে পালিয়ে যায়। পরে তারা শহরের ট্রাকরোড এলাকার ভাংঙ্গারী ব্যবসায়ী আলীর কাছে ৪০ হাজার টাকার বিনিময়ে বিক্রয় করে। এ পর্যন্ত ৮ হাজার ৭শত টাকা আলীর কাছ থেকে নেয় বলে তারা জানায়।

অটো রিক্সার মালিক খলিলুর রহমান জানায়, ৮দিন পূর্বে গাড়িটি লঞ্চঘাট এলাকা থেকে চুরি হয়। গাড়িটি চালক বাদশার আত্মীয় নিয়েছে বলে পাশবর্তী লোকজন আমাকে জানায়। এতদিন তাদেরকে কোথায় ও খুজে পাই নাই। আজকে জহির ও বাদশাকে পেয়ে তাদেরকে জিজ্ঞেসা করে মালামাল উদ্ধার করি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এস আই বিপ্লব নাহা জানায়, বিক্রয় করা অটো রিক্সার মালামালসহ ২ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply