চাঁদপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সভা ও র‍্যালি

বাংলাদেশ যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি বের করা হয়। শনিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা ও পৌর যুবলীগের আয়োজন আলোচনা সভায় টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের যুব শক্তিকে একত্রিত করে এগিয়ে নিয়ে যাচ্ছে যুবলীগ। সকল আন্দোলন সংগ্রামে অগ্রহণী ভূমিকা রাখছে যুবলীগ। ঢাকায় নির্মমতা দেখিয়ে আমাদের পুলিশ ভাইকে হতে্যা করছে। অবরোধের নামে এখন পর্যন্ত ১শ অধিক যানবাহনে অগ্নিসংযোগ করছে। আওয়ামিলীগ তৈরি হয়েছে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে। আমাদের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে হবে। অগ্নি সন্ত্রাসীরা দেশের অগ্রযাত্রাকে নামিনি দিকে চায়। আমরা চাই শেখ হাসিনার নেতৃত্ব দেশ এগিয়ে যেতে। নিশ্চয়ই শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী আবার হবেন। আমরা জনগণের প্রত্যাশা পূরণ করেছি। বিএনপি-জামাতের অপকর্মের কথা মানুষের কাছে তুলে ধরতে হবে। নৌকার ভোটের জন্য উদ্বুদ্ধ করাকে হবে। আমাদের যুবলীগের ভাইয়ারা রাজপথে আছে। সবাইকে নিয়ে আমরা রাজপথে থাকবো।

চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আ. মালেক শেখের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ মো. ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ তাফাজ্জৱ হোসেন এসডু পাটওয়ারী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান শামনুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, মন্টু দাস।

আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ মোতালেব, চাঁদপুর পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. সফিকুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান পারভেজ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. তাজুল ইসলাম মিয়াজী, ৮নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক ইসমাইল মাল, হানারচর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহাদাত হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসনাত নয়ন।

আলোচনা সভা শেষে চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রঙ্গন থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১১ নভেম্বর ২০২৩

Share