Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর মৈশাদী বাজারের কমিটি নির্বাচন সম্পন্ন
চাঁদপুরে মৈশাদী বাজারের

চাঁদপুর মৈশাদী বাজারের কমিটি নির্বাচন সম্পন্ন

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী তালতলা বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ২৭ জুলাই সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হয়।

এতে সভপতি পদে মোঃ জাহিদ হোসেন ব্যালট নং ১ নিয়ে ৭৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি মোঃ জুয়েল খান ২নং ব্যালট নিয়ে ৭৪ ভোট পান।

সাধারন সম্পাদক পদে মোঃ মামুন বেপারী ৩নং ব্যালট নিয় ৮১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি মোঃ মোজাম্মেল মজুমদার ৪নং ব্যালট নিয়ে ৬৫ এবং মোঃ ইকবাল খান ৫নং ব্যালট নিয়ে ৩ ভোট পান।

কোষাধক্ষ্য পদে মোঃ ইলিয়াছ গাজী ৭নং ব্যালট নিয়ে ৫৩ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্ধন্ধি, মোঃ নজরুল ইসলাম নজু ৮নং ব্যালট নিয়ে ৫০ এবং মোঃ মামুনুর রহমান ৬নং ব্যালট নিয়ে ৪৭ ভোট পেয়ে তৃতীয় হন। সদস্য পদে ৭জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন, এর মধ্যে মোঃ ইমাম হোসেন বেপারী ১২ নং ব্যালট নিয়ে ৯৯ ভোট, আল আমিন ৯নং ব্যালট নিয়ে ৯৬ ভোট, জসিমউদ্দিন ১০ নং ব্যালট নিয়ে ৭৪ ভোট, পলাশ চন্দ্র ১৫নং ব্যালট নিয়ে ৬৮ ভোট পেয়ে বিজয়ী হন। সদস্য অন্যান্য যারা পরাজিত হয়েছেন মোঃ রুবেল হোসেন, মোঃ জসিমউদ্দিন, মাহমুদুর রহমান সোহেল ।

নির্বাচন সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন ব্যবসায়ী মাহবুবুর রহমান স্বপন, নির্বাচন পরিচালনায় দায়িত্ব পালন করছেন ওয়ার্ড মেম্বার বজলুল গনি জিলন। জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সার্বিক তত্ত্ববধায়নে সামাজিক দূরত্ব বজিয়ে রেখে নির্বাচন অনুষ্ঠিত হয়। কোন প্রকার সমস্যা যাতে না হয়, সেজন্য পরিষদের পক্ষে থেকে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক কঠোর আইনি ব্যবস্থা রেখেছেন।

টানটান উত্তেজনার মধ্যে সকাল থেকে ভোটাররা ভোট দিতে থাকে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মৈশাদী তালতলা বাজারের নির্বাচন সম্পূর্ণ হয়। এ জন্য বাজার ব্যবসায়ী ও এলাকাবাসী জেলার শ্রেষ্ঠ, মৈশাদী ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৭ জুলাই ২০২০