Home / চাঁদপুর / চাঁদপুরে মেডিকেল কলেজ ঘোষণায় ডা. দীপু মনিকে স্বাচীপের শুভেচ্ছা
চাঁদপুরে মেডিকেল কলেজ ঘোষণায় ডা. দীপু মনিকে স্বাচীপের শুভেচ্ছা

চাঁদপুরে মেডিকেল কলেজ ঘোষণায় ডা. দীপু মনিকে স্বাচীপের শুভেচ্ছা

চাঁদপুরে মেডিকেল কলেজ স্থাপনে প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতিতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের পক্ষথেকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনিকে ফুলের শুভেচ্ছা জানান।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বিকালে সংসদ সদস্যের মিশনরোডস্থ বাসভবনে স্বাচীপ তেৃবৃন্দ তাকে ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতৃ বৃন্দের উদ্যেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা এ দেশের মানুষের কল্যানের জন্য যা-যা করনীয় তাই তিনি করছেন। দেশের একটি মানুষও যাতে বিনা চিকিৎসায় মারা না যান সে জন্য তিনি ঘরের পাঁশে কমিনিউটি ক্লিনিক করে দিয়েছেন। সেখানে ৩০ রকমের ঔষধ বিনা পয়সায় দেয়ার ব্যবস্থা করে দিয়েছেন। তিনি উপস্থিত ডাক্তারদের উদ্যেশ্যে বলেন, আপনারা হচ্ছেন একজন অসুস্থ্য মানুষের ভরসাস্থল, আপনাদের অনেক দ্বায়ীত্ব। আপনারা আন্তরীকতার সাথে যদি একজন রুগীর চিকিৎসা সেবা প্রদান করেন তা হলে ইহকালে এবং পরকালে পুরস্কৃত হবেন।

অচিরেই মেডিকেল কলেজের স্থান নির্ধারন করে এর কার্যক্রম শুরু করতে চেস্টা অব্যহত রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. নুরুল হুদা, সাধারন সম্পাদক ডা. দেলোয়ার হোসেন ভুঁইয়া, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম (মন্টু), বিএমএর সাধারন সম্পাদক ডা. মাহমুদুন্নবী মাসুম, ডা. ইলিয়াস, ডা. আবু সাদাত সায়েম, ডা. মনিরুল ইসলাম, ডা. সুজা উদ্দৌলা রুবেল, ডা. ফরিদ হোসেনসহ অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক