Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে মুসলিম ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ড : হিন্দু যুবক আটক

চাঁদপুরে মুসলিম ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ড : হিন্দু যুবক আটক

‎Tuesday, ‎May ‎19, ‎2015  11:52:02 PM

আশিক বিন রহিম :

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের পশ্চিম রামদাসদি গ্রামে গভীর রাতে এক মুসলিম মেয়ের সাথে অনৈতিক কাজ করা অবস্থায় হিন্দু যুবককে হাতেনাতে আটক করেছে এলাকাবাসী।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই ওমর ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে রাতে ঘটনাস্থলে গিয়ে রণি বিশ্বাস নামে ওই হিন্দু যুবককে আটক করে থানায় নিয়ে আসে। এই নিয়ে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। পরে সোমবার আটক রণি বিশ্বাসকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করে পুলিশ।

ঘটনার বিবরণীতে জানা যায়, রোববার গভীর রাতে মতলব দক্ষিণ ঘোষেরহাট এলাকার রণি বিশ্বাস পশ্চিম রামদাসদি মৌলভী বাড়ির আমিনুল হকের ঘরে তার মেয়ের সাথে অনৈতিক কাজ করার সময় এলাকবাসী তাদের হাতেনাতে আটক করে।

এলাকাবাসী জানায়, পশ্চিম রামদাসদি মৌলভী বাড়ির আমিনুল হকের মেয়ে পুরাণবাজার ডিগ্রি কলেজের এইচএসি দ্বিতীয় বর্ষের ছাত্রী মতলব দক্ষিণের ঘোষেরহাট এলাকার সুবল বিশ্বাসের ছেলে রণি বিশ্বাসের সাথে মোবাইলে দীর্ঘ ১বছর যাবত প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এই সম্পর্কের জের ধইে ঘটনার দিন হিন্দু যুবক রণি বিশ্বাস গভীর রাতে মতলব থেকে মৌলভী বাড়িতে আসে। এসময় আমিনুল হক মিয়াজির মেয়ে কৌশলে দরজা খুলে তাকে ভেতরে ঢুকিয়ে ফেলে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়।

বিষয়টি প্রতিবেশীরা দেখতে পেয়ে এলাকাবাসীকে সাথে নিয়ে তাদের হাতেনাতে আটক করে এবং হিন্দু ছেলে ও মুসলিম মেয়ের সাথে অনৈতিক কাজে জড়িয়ে পড়ার কারণে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মৌলভি বাড়ি ঘেরাও দিয়ে রণি বিশ্বাসকে মারধর করার চেষ্টা করে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে রণি বিশ্বাসকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে সোমবার এলাকাবাসী একজোট হয়ে ওই হিন্দু ছেলে এবং মুসলিম মেয়ের বিচারের দাবিতে সাবাই থানায় এসে জড়ো হলে একটি দালাল চক্র মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়া এবং এই সংবাদটি পত্রিকায় না প্রকাশ করার জন্যে স্থানীয় ক’জন সাংবাদিককে ম্যানেজ করে।

এ ঘটনাকে কেন্দ্র করে ১০ পশ্চিম রামদাসদি গ্রামে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। যে কোনো মুহূর্তে অনাকাংখিত কোনো ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন ওই এলাকার সচেতনমহল।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।