Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী
চাঁদপুরে মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী

চাঁদপুরে মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী

চাঁদপুর কমিউনিটি পুলিশিং কমিটি চাঁদপুর অঞ্চল ৬-এর আয়োজনে ১৫নং ওয়ার্ডে মাদক নির্মূল অভিযানের মাসব্যপী কর্মসূচির অংশ হিসেবে শনিবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বিষ্ণুদী রোড, জিটি রোড, বিটি রোড, টেকনিক্যাল স্কুল ও শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। এতে ৫টি মহল্লার নেতৃবৃন্দ, সুধী সমাজ ও সর্বস্তরের জনগণ অংশ নেয়।

র‌্যালিটি উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে পুলিশ সুপার কার্যালয়ে এসে শেষ হয়।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, মাদক আজ ক্রমশ ছড়িয়ে পড়ছে দেশব্যাপী। আমরা সকলকে সাথে নিয়ে মাদকমুক্ত সমাজ তৈরি করতে চাই। আজকে যারা র‌্যালিতে অংশ নিয়েছেন তারা উপস্থিত হয়ে মাদকসেবীদের জানান দিয়ে দিলেন এ এলাকা আজ থেকে মাদকমুক্ত। আমরা গত ১মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত এ এলাকায় মাদক নির্মূল অভিযান চালিয়েছি। এখন থেকে এই এলাকায় কেউ মাদক সেবন, বিক্রি সরবরাহ করতে পারবে না। এর পরেও যদি কেউ মাদকের সাথে জড়িত থাকে তাকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করা হবে।

অঞ্চল ৬-এর সভাপতি অধ্যাপক মোহাম্মদ হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং প্রধান সমন্বয়কারী মোঃ আশরাফুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, জেলা কমিটির সাধারণ সম্পাদক সুফি খাইরুল আলম খোকন, সদর উপজেলা কমিটির সভাপতি সালাউদ্দিন আহমেদ জিন্নাহ, সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, চাঁদপুর পৌর কমিটির সভাপতি, শেখ মনির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক শাহেদুল হক মোর্শেদ প্রমুখ।

চাঁদপুরে মাদক নির্মূলে কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী

About The Author

মাজহারুল ইসলাম অনিক

: আপডেট ৯:২৬ পিএম, ২ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply