Home / কৃষি ও গবাদি / ‘বড় ইলিশ ধরুন তাতে দেশের নিজের লাভ হবে’
‘বড় ইলিশ ধরুন তাতে দেশের নিজের লাভ হবে’

‘বড় ইলিশ ধরুন তাতে দেশের নিজের লাভ হবে’

জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল ােসেন চেীধুরী মায়া বীর বিক্রম।

মন্ত্রী বলেন, আমি প্রথমে ধন্যবাদ জানাই চাঁদপুরে পুলিশ ও জেলা প্রশাসনকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন পরিচালনা করার জন্য। এ ক্ষেত্রে জেলার সাংবাদিকরাও সঠিক তথ্য তুলে ধরেছেন তাদেরর ধন্যবাদ জানাই। আপনারা জেলা সদরে বসে না থেকে উপজেলাগুলোতে গিয়ে কাজের তদারকি করুন। কার নতুন অর্থ বছরের আসতে আর বেশিদিন নেই। আগের অর্থ বছরের কাজগুলো সঠিক সময়ে শেষ করতে হবে। কারোর একার পক্ষে মাদককে সমাজ থেকে নির্মূল করা যাবে না। তৃণমূলে যারা নেতৃত্ব দেন তাদের এ ব্যাপারে এগিয়ে আসতে হবে। বিশেষ করে উপজেলার মেয়র চেয়ারম্যান, ইউনিয়ন চেয়াম্যান ও মেম্বারদের এগিয়ে আসতে হবে। কারন আপনারা জানেন এলাকায় কারা মাদক সেবন করে। এ তাদের ব্যাপরে আপনারা প্রশাসকনে জানাতে পারেন। মাদকসেবি ও ব্যবসায়ী আটক হলে তাদের ছাড়িয়ে নিতে কোন প্রকার তদবির থেকে বিরত থাকুন। যার যার অবস্থান থেকে মাদক নির্মূলে কাজ করুন শুধু সরকার ও মন্ত্রীদের দিকে চেয়ে বসে থাকলে চলবে না। চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে জাটকা রক্ষায় যা যা করা দরকার তা করা হচ্ছে। এ ব্যাপারে সমাজের সকলের এগিয়ে আসতে হবে। চলতি মাসের পরের ইলিশ ধরা যাবে তাই জেলেদের বুঝাতে হবে আরতে কয়েকদিন তারপর আপনারা নদীতে নামুন। বড় ইলিশ ধরুন তাতে দেশের নিজের লাভ হবে।

জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমে, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রমুখ।

]আনোয়ারুল হক[/author]

||আপডেট: ০৯:১৪  অপরাহ্ন, ০২ এপ্রিল ২০১৬, শনিবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply