Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক, ইভটিজিং ও বাল্যবিয়ে জিরোতে আনা হবে: এসপি শামসুন্নাহার
sp-samsunnahar

চাঁদপুরে মাদক, ইভটিজিং ও বাল্যবিয়ে জিরোতে আনা হবে: এসপি শামসুন্নাহার

পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, চাঁদপুর জেলায় মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহ জিরোতে আনা হবে। এতে সকলের সহযোগিতা প্রয়োজন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে উপজেলা পরিষদ সংলগ্ন প্রস্তাবিত মায়া বীর বিক্রম স্টেডিয়ামে চাঁদপুর পুলিশের আয়োজনে ইউনিয়ন পর্যায়ের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে বিকেল সাড়ে ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি খেলা উদ্বোধন করেন।
টুর্নামেন্টে মতলব উত্তরের ইউনিয়ন পর্যায়ে মোহনপুর ইউনিয়নকে ১-০ গোলে হারিয়ে ফতেপুর পূর্ব ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে।

আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্যোক্তা ও পরিকল্পনাকারী এ নারী পুলিশ কর্মকর্তা বলেন, খেলাধুলার মাধ্যমে সামাজিক অপরাধ প্রতিরোধ করা সম্ভব। এই বিষয়টি বিবেচনা করে জেলা পুলিশ মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্যবিবাহসহ সামাজিক অপরাধ বিরোধী টুর্নামেন্ট চালু করেছে।

তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে খেলা পরিচালিত হওয়ায় দুই দলের খেলোয়াড়, উপস্থিত দর্শক ¯্রােতা ও সকলকে ধন্যবাদ জানান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদের সভাপতিত্বে আন্তঃজেলা মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্যোক্তা ও পরিকল্পনাকারী হিসেবে বক্তব্যরাখেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

ছেঙ্গারচর মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মো. কামাল হোসেনের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ারুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শাহিদুল ইসলাম, বিশিষ্ট ব্যবাসয়ী জেলা পুলিশ সুপারের পতি মোঃ হেলাল উদ্দিন, ছেঙ্গারচর পৌর মেয়র রফিকুল ইসলাম জজ, স্বর্ণপদকপ্রাপ্ত মোহনপুর ইউপি চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, ত্রানমন্ত্রীর পিআরও দেওয়ান ফারুক, ত্রানমন্ত্রীর পিএস মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ মোজাম্মেল হক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার, মতলব উত্তর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর হোসেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান,জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহŸায়ক মিনহাজ উদ্দিন খান প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ