Home / চাঁদপুর / চাঁদপুরে ব্র্যান্ডিংয়ের প্রচার কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভা
চাঁদপুরে ব্র্যান্ডিংয়ের প্রচার কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভা

চাঁদপুরে ব্র্যান্ডিংয়ের প্রচার কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নে চাঁদপুর জেলা তথ্য অফিস আয়োজিত মতবিনিময় সভা রোববার দুপুর ১টায় জেলা প্রশাসকের সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

তিনি তার বক্তব্যে বলেন, ক্ষুধা দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী ১০টি বিষয়ের উপর গুরুত্বারোপ করেছেন । যে সকল বিষয়ে তিনি কর্মসূচি প্রণয়ন করেছেন তা বাস্তবায়নে আমাদেরকে সর্বাগ্রে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করতে হবে। তিনি প্রধানমন্ত্রী গৃহিত একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রম সমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি সমূহ, কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা কার্যক্রমের গুরুত্বারোপ করে বলেন, এ সকল প্রকল্প সমূহ যদি বাস্তবায়ন করা যায় তাহলে ক্ষুধা দারিদ্র মুক্ত সোনার বাংলা গড়ার স্বপ্ন আমাদের পূরণ হবে।

তিনি আরো বলেন, প্রতিটি প্রকল্পের কাজই ধারাবাহিকভাবে এগিয়ে চলছে। এ সময় কার্যক্রম আরো গতিশীল করতে আমাদের আরো অগ্রণী ভূমিকা রাখতে হবে। জেলা প্রশাসক এজন্য দায়িত্বরত কর্মকর্তা সহ সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং প্রধানমন্ত্রী গৃহিত এ সকল কার্যক্রম যাতে জনগণের দৌড়গোড়ায় পৌঁছে দেওয়া যায় সেই লক্ষ্যে প্রতিটি প্রকল্প সমূহের উপর একটি ফিচার প্রতিমাসে প্রচার করার জন্য পত্রিকার সম্পাদকদের অনুরোধ জানান।

জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেন ।

জেলা তথ্য অফিসার মো. নুরুল হকের পরিচালনায় গৃহীত প্রকল্প সমূহের উপর বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল হাই, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, পুলিশ সুপার কার্যালয়ের ইন্সপেক্টর প্রশাসন) মো. মামুনুর রশিদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, সদর উপজেলা টিএইচও ডা. সফিকুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মহিউদ্দিন আহম্মদ, জেলা সমবায় কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, জেলা সহকারী তথ্য অফিসার মো. বেলায়েত হোসেনসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম.এ মতিন মিয়া, জেলা মার্কেটিং অফিসার নিয়াজ মোর্শেদ প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১০: ১৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply