Home / চাঁদপুর / চাঁদপুরে পেশাজীবী গাড়ি চালকদের দু’দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুরে পেশাজীবী গাড়ি চালকদের দু’দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

চাঁদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা বিআরটিএ’র আয়োজনে পেশাজীবী গাড়ি চালকদের পেশাগত দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক ২ দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর জেলা প্রশাসকের মিনি মাধুবী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

‘চালালে গাড়ি সাবধানে বাঁচবে সবাই প্রাণে’ এ শ্লোগানে প্রশিক্ষণ উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন ।

এসময় তিনি বলেন, ‘আজকের এ প্রশিক্ষণের মাধ্যমে আপনারা যা কিছু শিখবেন তার কিছুটা হলেও কাজে লাগানোর চেষ্টা করবেন। সচেতনভাবে গাড়ি চালালে দুর্ঘটানার হাত থেকে রক্ষা পাওয়া যায়। মনে রাখবেন, একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। কারণ একজন মানুষ দুর্ঘটনার কবলিত হলে তার পরিবারের জীবন যাপন কষ্ট হয়ে দাঁড়ায়। তাই সকলকে সচেতন হয়ে গাড়ি চালাতে হবে।’

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অর্থরিটি (বিআরটিএ) চাঁদপুর জেলা শাখার সহকারি পরিচালক শেখ ইমরান হোসেনের সভাপতিত্বে প্রশিক্ষক হিসাবে ছিলেন, চাঁদপুর জেলা সাভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার আশরাফ আহমেদ চৌধুরী, ট্রাফিক ইনচার্জ মো. দেলোয়ার হোসেন, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব মমিন মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম মন্টু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিআরটিএ’র কর্মকর্তা ও প্রশিক্ষনার্থীবৃন্দ।

চাঁদপুরে পেশাজীবী গাড়ি চালকদের দু’দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

About The Author

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply