Home / চাঁদপুর / চাঁদপুরে পৃৃথক অভিযানে মাদকসহ আটক ৩
চাঁদপুরে পৃৃথক অভিযানে মাদকসহ আটক ৩

চাঁদপুরে পৃৃথক অভিযানে মাদকসহ আটক ৩

চাঁদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে ২শ’ ৫ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো চাঁদপুর সদর উপজেলার বাখরপুর গ্রামের মোক্তার মিজির ছেলে সোহেল ওরফে মদ সোহেল (৩০), দক্ষিণ বালিয়া গ্রামের বিল্লাল খানের ছেলে মাদক ব্যবসায়ি মো. সালাউদ্দিন(৩৪) ও আমির উদ্দিনের ছেলে শুক্কুর (৪৩) ।

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, উপপরিদর্শক (এসআই) খন্দকার ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ২২জুন সকাল ৭ টায় চট্রগ্রাম-শরীয়তপুর সড়কে চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ বালিয়া গ্রাম থেকে সোহেলকে ১৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। তার সহযোগী একই গ্রামের নান্নু পাটোয়ারীর ছেলে বাবলু পাটোয়ারী ওরফে বড় বাবলু পুলিশের উপস্থিতিতে পালিয়ে যায়।

অপর দিকে একই দিনে বালিয়া বাজার থেকে ৩শ’ গজ দুরে বালিয়া সড়কের কুদ্দুস ঢালির ধানের জমির সামনে রাস্তার ওপর ইয়াবা বিক্রকালে মো. সালাউদ্দিনকে ৪০ পিস মো. শুক্কুরকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত শুক্কুর ডাকাতি মামলাসহ ১০টি মাদক পলাতক আসামি। শুক্কুর দীর্ঘদিন ধরে দক্ষিণ বালিয়া এলাকায় ইয়াবা বিক্রয় করে। সে চাদপুর শহরের মাঝি বাড়ির আমির হোসেনের ছেলে কবির মাঝির নিকট থেকে মাদক পাইকারী দামে কিনে বিক্রি করে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে চাঁদপুর সদর মডেল থানায় মামলা করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা কর্মকর্তা খন্দকার ইসমাইল চাঁদপুর টাইমসকে জানান, মদ সোহেল মাদক নারী নির্যাতন, ডাকাতি, চাদাবাজি ০৪ টি মাদক মামলা সহ সর্বমোট ১০ মামলার ফেরারি আসামি।সে ইয়াবা ডিলার হিসেবে টেকনাফ থেকে সরাসরি ইয়াবার চালান চাঁদপুরে এনে জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে।

তিনি আরো জানান, ‘চাঁদপুরে মাদকের বড় ব্যবসায়ীদের তালিকা অনেকটা কমে এসেছে, ছোট মাদক ব্যবসায়ীদের তালিকা রয়েছে। অচিরেই পুলিশ সুপারের স্বপ্ন মাদক মুক্ত চাঁদপুর তৈরি হবে।’

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০২:৩০ পিএম, ২২ জুন ২০১৬, বুধবার
ডিএইচ