Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশের অভিযানে ৯ গাড়িসহ আটক ২
চাঁদপুরে পুলিশের অভিযানে ৯ গাড়িসহ আটক ২
চাঁদপুর ওয়ারলেস মোড়ে সদর সার্কেল এএসপি মো. আফজাল হোসেন এর নের্তৃত্বে বিশেষ অভিযান (ফাইল ছবি)

চাঁদপুরে পুলিশের অভিযানে ৯ গাড়িসহ আটক ২

রমজান মাসে তারাবির সময় চুরি, ছিনতাই থেকে শহরবাসীকে রক্ষা করতে চাঁদপুর পুলিশের বিশেষ অভিযানে ৯টি রেজিস্ট্রেশনবিহীন গাড়ীসহ ২ জনকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হচ্ছে- চালক জামাল (৩০) ও জহির (২৫)।

চাঁদপুরের পুলিশ সুপার সামছুন্নাহার এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর র্সাকেল) আফজাল হোসেনের নের্তৃত্বে বাবুরহাট মোড়ে মঙ্গলবার (৬ জুন ) রাতে অভিযান পরিচালনা হয়।

পুুলিশ রেজিস্ট্রেনবিহীন মোটর সাইকেল ও সিএনজি এর গতিরোধ করে মোটল সাইকেল ও সিএনজির কাগজ-পত্র পরীক্ষা করেন। কাগজ-পত্র পরীক্ষা-নিরীক্ষা কাজে সহযোগিতা করেন সার্জেন্ট নূরে-আলম ও সাজের্ন্ট রফিকুল ইসলাম রাকিব।

তারা ৭ টি মোটর সাইকেল ও ২টি সিএনজির রেজিস্ট্রেশন না থাকায় আটক করে পুলিশ লাইনে নিয়ে যায়। এ সময় রেজিস্ট্রেশন বিহীন ২ সিএনজির চালকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আর বাকি গাড়ির গুলোর কাগজ-পত্র পরীক্ষা-নিরীক্ষা করে ১০টি মটর সাইকেলের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা করে ছেড়ে দেয় হয়।

জনৈক চালক অতিরিক্ত পুলিশ সুপার (সদর র্সাকেল) আফজাল হোসেনকে জানান, তারা মান্তলি করে গাড়ি চালায়। ট্রাফিককে মাসে ১ হাজার টাকা করে তাদের কাছ থেকে নেয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর র্সাকেল) আফজাল হোসেন জানান, তারাবির নামাজের সময় চাঁদপুরবাসী যাতে নিশ্চিন্তে নামাজ পড়তে পারে। এ সময় রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেল দিয়ে চুরি বা ছিনতাই হয়ে থাকে। তাই নিয়মিত তারাবির নামাজের সময় এ অভিযান পরিচালনা করা হবে। ফলে চাঁদপুরবাসীকে একটি সুন্দর ঈদ উপহার দেয়া যাবে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ৪: ০০ পিএম, ৭ জুন ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply