Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে পাখির বাসা দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের চেষ্টা
চাঁদপুরে পাখির বাসা দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের চেষ্টা

চাঁদপুরে পাখির বাসা দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের চেষ্টা

চাঁদপুর সদর উপজেলা হানারচর ইউনিয়নের গোবিন্দিয়া এলাকায় পাখির বাসা দেয়ার নাম করে ৭ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত সুজন (১৪) নামের এক কিশোরকে আটক করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে এ ধর্ষনের ঘটনাটি ঘটে। জানা যায়, গোবিন্দিয়া এলাকার রাজারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী ক্লাস শেষে বাড়িতে যায়। বাড়িতে গিয়ে শিশুটি সহপাঠীদের কে নিয়ে খেলা করছিল। হঠাৎ করে একই এলাকার জাহাঙ্গীর শেখের ছেলে সুজন শেখ শিশুটিকে পাখির বাসা দেওয়ার নাম করে ছেলের নানীর ঘরে নিয়ে যায়। একপর্যায়ে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি আত্ম চিৎকার করলে বাড়ির লোকজন দৌড়ে ছুটে আসলে সুজন পালিয়ে যায়। এ ঘটনাটি এলাকায় জানাজানি হলে সুষ্ঠু বিচারের জন্য স্থানীয় এলাকাবাসী চেয়ারম্যানের নিকট যান।

২ দিনে মিমাংসা করতে ব্যর্থ হলে চেয়ারম্যান শনিবার দুপুরে চৌকিদার ও এলাকাবাসী শিশু ও কিশোরকে চাঁদপুর মডেল থানায় সোর্পদ করে। শিশুটির মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে শিশুটির মা জানায়, ২ দিন যাবত বিচারের দাবিতে চেয়ারম্যানসহ অনেকের কাছে গিয়েছি। তারা মিমাংসা করতে ব্যর্থ হয়ে আমার মেয়ে ও সুজনকে থানায় পাঠিয়ে দেয়া হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: : আপডেট, বাংলাদেশ ১:২৩ পিএম, ০১ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply