Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আটক
চাঁদপুরে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আটক

চাঁদপুরে পরকীয়া প্রেমিক-প্রেমিকা আটক

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার অলিপুর গ্রামের মুন্সি বাড়ির প্রবাসী মো. মাহফুজুর রহমানের স্ত্রী জোছনা বেগম একই বাড়ির মো. রুবেল মীর শরীফের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে।

জানা যায়, জোছনা বাবা চাঁদপুর তরপুরচন্ডি জুয়েল মোল্লার বাড়িতে ভাড়া থাকে। সেখান থেকেই তার কাছে থাকা ১০ ভরি স্বর্ণ, নগদ দেড় লাখ টাকা ও দু’টি বীমাপত্র নিয়ে তার দুই ছেলের মধ্যে বড় ছেলেকে নিয়ে রুবেলের সঙ্গে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা জানতে পেরে জোছনার বাবা সিরাজুল ইসলাম বেপারী তার মেয়ের শ্বশুর বাড়িতে জানায়। প্রায় ১০ দিন পর মেয়ের বাবা ও পরকীয়া প্রেমিকের বাবা একত্রিত হয়ে পরকীয়া প্রেমিক প্রেমিকা দু’জনকে চাঁদপুর ফিরে আসতে বলে।

এরপর ২৯ সেপ্টেম্বর দুপুরে তারা চাঁদপুর লঞ্চঘাটে আসলে তাদের আটক করে জোছনার বাবার বাড়িতে নিয়ে আসা হয়। পরে স্থানীয় এলাকাবাসী থেকে মুক্তিযোদ্ধা সিরাজ বরকন্দাজ মেয়ের স্বামীর বাড়িতে খবর দিলে ছেলের পরিবার জোছনার বাড়িতে আসে। দুই পরিবারের মধ্যে সমঝোতা না হওয়ায় সিরাজ বরকন্দাজ চাঁদপুর মডেল থানায় খবর দিলে রাত ১২টায় জোছনা ও রুবেলকে পুলিশ থানায় নিয়ে আসে।

আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা পরিষদে পরকীয়া প্রেমিক প্রেমিকা দু’জনকে সাথে রেখে ভ্রাম্যমাণ আদালতে ইভটিজিংয়ের মামলায় রুবেলকে ৭ দিনের জেল ও জোছনাকে তার বাবার কাছে হেফাজতে রাখার নির্দেশ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান।

প্রবাসী মো. মাহফুজুর রহমানের ছোট ভাই মো. মামুন আলম জানায়, জোছনার পরিবার সমঝোতার নামে একটি নাটক তৈরি করেছে। ভ্রাম্যমাণ আদালতে যে রায় দেওয়া হয়েছে তাতে আমরা সন্তুষ্ট নই। জোছনা যেহেতু অন্য ছেলের সাথে পালিয়ে গিয়ে ১০ দিন পার করেছে। তাই আমরা তাকে ফিরিয়ে আনবো না এবং সে আমাদের যে মালামালসহ ১০ ভরি স্বর্ণ, নগদ দেড় লাখ টাকা ও দু’টি বীমাপত্র নিয়েছে এগুলোসহ তার দুই ছেলে আমাদের কাছে ফিরিয়ে দিবে এটাই আমরা চাই।

 

স্টাফ করেসপন্ডেন্ট|| আপডেট: ০৯:৪৪ অপরাহ্ন, ৩০ সেপ্টেম্বর ২০১৫, বুধবারচাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫