Home / চাঁদপুর / চাঁদপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি চেক হস্তান্তর
Popular-Laif

চাঁদপুরে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি চেক হস্তান্তর

চাঁদপুরে বীমা দাবির ২ হাজার ১শ’ ৬৬ টি চেকে ৫ কোটি ৩৪ লাখ ৪১ হাজার ৫শ’ ৫১ টাকা হস্তান্তর উপলক্ষে কর্মী ও গ্রাহক সমাবেশ করেছে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী।

রোববার (৩ জুন) সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে কর্মী ও গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ এবং বীমা উন্নয়ন ও কর্তৃপক্ষ সদস্য বোরহান উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্সে বীমার নিরাপত্তা আছে বলেই দিন দিন ইন্স্যুরেন্সটির কর্মী ও গ্রাহক বৃদ্ধি পাচ্ছে। বীমা আইন রক্ষা করে এই ইন্স্যুরেন্স যথা সময়ে আমানত ফিরিয়ে দিচ্ছে।

সমাবেশে সভাপতির বক্তব্যে পপুলার লাইফ ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরাম এর প্রেসিডেন্ট এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর কার্যনির্বাহী সদস্য বি এম ইউসুফ আলী বলেন, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড বীমা আইন মেনে সঠিক সময়ে গ্রাহকদের আমানত ফিরিয়ে দিতে পারছে। তাই বাংলাদেশের মধ্যে প্রথম ও এশিয়ার মধ্যে শ্রেষ্ঠ হওয়ার গৌরিব অর্জন করেছে। আমাদের সকল অর্জন সম্ভব হয়েছে কর্মী ও গ্রাহদের জন্যই। আমি আশা করব এ ইন্স্যুরেন্সর সর্বক্ষেত্রে চাঁদপুর সারা দেশের মধ্যে প্রথম স্থান অর্জন করবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীমা উন্নয়ন ও কর্তৃপক্ষ নির্বাহী পরিচালক (যুগ্ম সচিব) ড. মহ. রেজাউল ইসলাম, বীমা উন্নয়ন ও কর্তৃপক্ষ পরিচালক (যুগ্ম সচিব) ড. মহা. ঊশিরুল আলম।

সমাবেশে আরোও বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, অতিরিক্ত প্রকল্প পরিচালক দেলোয়ার হোসেন উজ্জলসহ বিভিন্ন পরিচালকবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কোম্পানীর চাঁদপুরের সেল ইনচার্জ নূরে আলম জুয়েল।
কর্মী ও গ্রাহক সমাবেশ শেষে বীমা দাবীর ২ হাজার ১শ’ ৬৬ টি চেকে ৫ কোটি ৩৪ লক্ষ ৪১ হাজার ৫শ’ ৫১ টাকা হস্তান্তর করা হয়।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply