Home / চাঁদপুর / চাঁদপুরে নো-মাস্ক নো-এন্ট্রি নো-সার্ভিস প্রচারণায় মানববন্ধন
Capture

চাঁদপুরে নো-মাস্ক নো-এন্ট্রি নো-সার্ভিস প্রচারণায় মানববন্ধন

চাঁদপুর জেলার উপজেলা সদর ও পৌরসভায় বৈর্শ্বিক মহামারি কোভিট-১৯ এর করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় ‘ নো-মাস্ক ,নো-এন্ট্রি ; নো-মাস্ক ,নো -সার্ভিস ’ এর গণসচেতনতা বাড়াতে মানববন্ধন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে সকলকে মাস্ক ব্যবহার ,সামাজিক দূরত্ব বজায় রেখে এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে গণসচেতনতামূলক এ মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করার লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মো.আবদুল্লাহ-আল -মাহমুদ জামানের ফেসবুকে   ১৪ নভেম্বর দুপুরে আহবান জানানো হয়েছে।

এ ছাড়াও চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষে স্ব স্ব প্রতিষ্ঠানে একটি চিঠিও প্রেরণ করা হয়েছে।
Capture-2

প্রাপ্ত তথ্যে মতে, আগামি ১৮ নভেম্বর রোজ বুধবার সকাল ৯-১১ টা সকল সরকারি-বেসরকারি দপ্তর, উপজেলা প্রশাসন বা পরিষদ, ইউনিয়ন পরিষদ, পৌরসভা, শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, রোভার, স্কাউট,বিএনসিসি, রেডক্রিসেন্ট, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, জনপ্রতিনিধি ও অন্যান্য প্রতিষ্ঠানের সকলকে এ গণসচেতনামূলক প্রোগামে স্ব স্ব প্রতিষ্ঠান বা প্রতিষ্ঠানের নিকটবর্তী সুবিধাজনক স্থানে আয়োজন ও অংশগ্রহণ করার জন্য জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আরও পড়ুন- মাস্ক ছাড়া পৌরসভায় কোনো সার্ভিস দেয়া হবে না: মেয়র

এদিকে চাঁদপুর সদর ও পৌরসভাধীন সব শিক্ষা প্রতিষ্ঠানসমূহকে ইতোমধ্যেই ৮টি ক্লাস্টারে ভাগ করা হয়েছে। মানববন্ধনটি ওয়ারল্যাস বাজারে ত্রি-মুখী সড়কের মোড়ে স্ব -স্ব শিক্ষক ও শিক্ষার্থীগণ নির্দিষ্ট সময় ও স্থানে সু-শৃংখলভাবে গণসচেতনামূলক এ কর্মসূচিতে অংশগ্রহণ করবে বলে বাংলাদেশ শিক্ষক সমিতির একজন শীর্ষনেতা জানিয়েছেন।

আবদুল গনি,১৪ নভেম্বর ২০২০