Home / চাঁদপুর / চাঁদপুরে নির্বাচনের জন্য প্রস্তুত ১৪শ’ ৮০ কর্মকর্তা : মধ্যরাতেই বন্ধ হচ্ছে প্রচারণা
চাঁদপুরে নির্বাচনের জন্য প্রস্তুত ১৪শ’ ৮০ কর্মকর্তা : মধ্যরাতেই বন্ধ হচ্ছে প্রচারণা
চাঁদপুরের ৫ পৌর নির্বাচনে প্রস্তুতি

চাঁদপুরে নির্বাচনের জন্য প্রস্তুত ১৪শ’ ৮০ কর্মকর্তা : মধ্যরাতেই বন্ধ হচ্ছে প্রচারণা

সারা দেশের ন্যায় আগামি ৩০ডিসেন্বর অনুষ্ঠিত হতেযাচ্ছে চাঁদপুরের ৫টি পৌরসভায় নির্বাচন। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যেই স্ব-স্ব পৌরসভাগুলাতে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। উপজেলার ব্যস্ততম সড়ক ও জনবহুল এলাকাগুলো পোস্টার আর ব্যানারে ছেয়ে গেছে।

সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন করা জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। স্থানীয় নির্বাচন অফিসগুলো সম্পন্ন করেছে তাদের যাবতীয় প্রস্তুতি।

চাঁদপুর জেলা প্রশাসন সূত্রে জানা গেছে সুষ্ঠ পরিবেশে নির্বাচন সম্পন্নের জন্য ৫টি পৌরসভায় প্রায় ১ হাজার পুলিশ মোতায়েন থাকবে। পাশাপাশি বরাবরের মতো নির্বাচন মাঠে থাকছে র‌্যাব, বিজিবি ও গোয়েন্দা পুলিশসহ প্রাশাসনের অন্যান্য বাহিনীর সদস্যরাও।

চাঁদপুর জেলা নির্বাচন অফিস সূত্র জানা গেছে, ২৮ ডিসেম্বর মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে চাঁদপুরের ৫ পৌর নির্বাচনে প্রাথীদের সকল প্রকার প্রচার প্রচারণা। এর মধ্যে রাত ৮টা থেকে মাইকের প্রচার ও অন্যান্য প্রচারণা বন্ধ হচ্ছে রাত ১২টার মধ্যে।

জেলা নির্বাচন অফিস থেকে উপজেলা রিটানিং কর্মকর্তা বরাবরে ব্যলট পেপার, অমোচনীয় কালীসহ ভোট গ্রহনের সব সরাঞ্জাম পাঠিয়ে দেয়া হয়েছে।

৫টি পৌরসভার ৭৯ কেন্দ্রের মোট ৪শ”৬৭টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ১ লক্ষ ৪৫ হাজার ৯শ”৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ৭৯ ভোটকেন্দ্রের জন্য ৭৯জন প্রিজাইডিং অফিসার,৪শ”৬৭ জন সহকারী প্রিজাইডিং অফিসার,৯শ”৩৪ জন পোলিং অফিসারকে নিয়োগ দিয়েছে জেলা নির্বাচন কর্মকর্তা।
আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

।। আপডেট : ১০:০০ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫, সোমবার

ডিএইচ