Home / চাঁদপুর / চাঁদপুরে নকল নবীশ অ্যাসোসিয়েশনের বিক্ষোভ
চাঁদপুরে নকল নবীশ অ্যাসোসিয়েশনের বিক্ষোভ

চাঁদপুরে নকল নবীশ অ্যাসোসিয়েশনের বিক্ষোভ

বাংলাদেশ এক্সট্রা মহোরার নকল নবীশদের জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্ত ও বিগত ১৪ মাসের বেতন আদায়ে দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনির্দিষ্টকালের জন্য চলছে কর্মবিরতি। এ কার্যক্রমের অংশ হিসেবে চাঁদপুর জেলা সাব রেজীস্টার কার্যালয়ের সামনে জেলা (এক্সট্রা) মহোরার নকল নবিশ এসোসিয়েসন (বি-১৭৪৬) শাখার নেতৃবৃন্দ বুধবার (০৪ মে) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পালন করেছে।

এ সময় বক্তারা বলেন, তারা যে পরিশ্রম করেন সে তুলনায় তাদের প্রতি সরকারের কোন খেয়াল নেই। তাদেরকে অভিলম্ভে জাতীয় বেতন স্কেলে অন্তর্র্ভুক্ত করা হোক। সে সাথে বিগত ১৪ মাসের বকেয়া বেতন প্রদান করা হোক। তা না হলে অনির্দিষ্টকালের জন্য চলমান এ কর্মবিরতি অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা (এক্সট্রা) মহোরার নকল নবিশ এসোসিয়েসন (বি-১৭৪৬) সদর শাখার উপদেষ্টা আব্দুল আল মামুন, মানিক গাজী, আনোয়ার হোসেন আখন্দ, সভাপতি মো. মনিরুল ইসলাম খান সোহেল, সহ-সভাপতি মোসাম্মৎ জোহরা বেগম, তপি রানী, কাবেরী রায়, সাধারন সম্পাদক মজিবুর রহমান তালুকদার, সহ-সাধারন সম্পাদক হাবীবুর রহমান, অঞ্জু সরকার, সাংগঠনিক সম্পাদক শাহআলম প্রধানিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সম্পা সরকার, প্রচার সম্পাদক আরিফুর রহমান, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, সহ প্রচার সম্পাদক ঝর্ণা আক্তার, মহিলা বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার সেতু, কার্যকরী সদস্য সালমা আক্তার, পারভিন আক্তার, কামরুন্নাহার, সামছুন্নাহার, রুবি আক্তার, মাজেদা বেগম, মাহমুদ আকতার রানু, লুৎফুন নাহার প্রমুখ।

চাঁদপুরে নকল নবীশ অ্যাসোসিয়েশনের বিক্ষোভ

About The Author

মাজহারুল ইসলাম অনিক

: আপডেট ১১:১০ পিএম, ০৪ মে ২০১৬, বুধবার
ডিএইচ