Home / চাঁদপুর / চাঁদপুরে দু’সহোদরের হামলায় আইনজীবী সহকারী আহত
ayenjibi sohokar

চাঁদপুরে দু’সহোদরের হামলায় আইনজীবী সহকারী আহত

চাঁদপুর শহরে মাদকাসক্ত দু’সহোদরের হামলায় মোঃ হোসেন মজুমদার সুমন (৩৮) নামে এক আইনজীবী সহকারী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) মঙ্গলবার সন্ধ্যায় শহরের বেলভিউ হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

আহত সুমন মজুমদার ওই এলাকার মৃত আতিকুর রহমান মজুমদারের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের পরিবার ও স্থানীয় লোকজন জানায় একই এলাকার নবীর হোসেনের দু’ছেলে সোহাগ ও সুমন দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক সেবন ও মাকদদ্রব্য বিক্রি করে আসছে। তারা দু’জন মাদকের সাথে জড়িত ধাকায় ওই এলাকায় প্রায়ই অনেক অপকর্ম করে বেড়ায়। বিভিন্ন লোকজন বাসা বাড়ি নির্মাণ করতে গেলে তারা দু’জন ওইসকল বাড়ি ওয়ালাদের কাছে চাঁদা দাবি করে। ঘটনার কয়েকদিন আগেও তারা চাঁদা না পেয়ে বিল্লাল নামক এক বাড়িওয়ালার দেয়াল ভেঙ্গে ফেলে। এবং ওই বাড়িওয়ালাকে হুমকি ধমকি প্রদান করে।

এলাকাবাসি জানায়, আহত সুমন ও মিলন দুই ভাই ঐ এলাকায় ইট বালুর চাপ্লাই দিতো। মাদকাসক্ত সোহগ ও সবুজ তাদের কাছেও বেশ কয়েকবার চাঁদা দাবি করে। এ নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর বেলভিও হাসপাতালের সামনে সোহাগ ও সবুজ ঠিকাদার সুমনের সাথে বাক বিতন্ডার এক পর্যায়ে সুমনকে এলোপাতাড়ি মারধর করে। পাশে ইটের স্তুপ থেকে ইট দিয়ে সুমনের মাথায় আঘাত করে। এতে সুমন রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

সুমনের এমন অবস্থাা দেখে সোহাগও সবুজ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকার লোকজনের সহজোগিতায় সুমনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে সুমনের আশংকাজনক অবস্থা বলে জানা গেছে। এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তার পরিবার জানিয়েছে।

এ বিষয়ে একাধিকবার চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্য পাওয়া যায়নি।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ৩ জানুয়ারি ২০১৮, বুধবার
ডিএইচ