Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে দু’পক্ষের সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ : আহত ১৫
চাঁদপুরে দু’পক্ষের সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ : আহত ১৫

চাঁদপুরে দু’পক্ষের সংঘর্ষ : ককটেল বিস্ফোরণ : আহত ১৫

সোমবার ০৮ জুন ২০১৫ :  ১১:২৬ অপরাহ্ন

আশিক বিন রহিম :

চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিণা ফেরীঘাট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার সকালে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষ চলাকালে ৫টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এছাড়া হামলা ও সংঘর্ষে ফেরিঘাট টার্মিনালের পাশের হাকিম ও মানিক গাজী নামে দু’ভাইয়ের দোকান ভাংচুর ও লুটপাট এবং বাড়িঘরও ভাংচুর করা হয়েছে।

এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ৬জনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরা হচ্ছে হামজালা (৩০) ছামিরা (১২), নাছির গাজী (৩৫) জুয়েল (১৮) মাসুদ (২০) ও খলিল শেখ (৩০)।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানায় ওসি তদন্ত আরিচুল হক, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুব মোল্লা এসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হরিণা ফেরিঘাটে সংঘর্ষের ঘটনায় হাশিম গাজী, মানিক গাজী, তারিক, আমির গাজী, বাবুল গাজী, মোস্তফা গাজী বসতঘর ভাংচুর ও হাসিম গাজীর ও মানিক গাজীর ভাতের হোটেল, বাবর আলী গাজীর মুদি দোকান, ইসমাইল গাজীর ভাতের হোটেল ও মনির গাজীর মুদি দোকান ভাংচুর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হরিণা ফেরিঘাটে চাঁদাবাজির আধিপত্য নিয়ে একটি রাজনৈতিক দলের স্থানীয় দু’গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষের ঘটনায় চাঁদপুর মডেল থানায় উভয় গ্রুপ লিখিত অভিযোগ দায়ের করে। এই রিপোর্ট লেখা পর্যন্ত এলাকাজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে।

 

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।