Home / চাঁদপুর / চাঁদপুরে ত্রিমুখী সংঘর্ষ, দোকানপাট ভাংচুর : হামলায় আহত ১০
চাঁদপুরে ত্রিমুখী সংঘর্ষ, দোকানপাট ভাংচুর : হামলায় আহত ১০

চাঁদপুরে ত্রিমুখী সংঘর্ষ, দোকানপাট ভাংচুর : হামলায় আহত ১০

চাঁদপুর পুরাণবাজারে ২ দিন যাবত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে পুরাণবাজারর লোহারপুল থেকে নিতাইগঞ্জ পর্যন্ত প্রায় বেশ কিছু দোকানপাটে ভাংচুর চালায়।

গত রোববার রাত থেকে শুরু করে সোমবার রাত পর্যন্ত ত্রিমুখী সংর্ঘষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ফরিদ বেপারি (৩২) নামে এক যুবককে বাম হাত কুপিয়ে জখম করায় তার অবস্থা আশংকাজনক দেখে ঢাকা হাসপাতালে রেফার করা হয়েছে। এ সংঘর্ষের ঘটনায় পুলিশ ৭ জনকে আটক করে উভয় পক্ষের মাঝে সমোঝতা হওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

সোমবার বিকেলে পুনরায় আবারো দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটনায় ১জন গুরুতর আহত হয়। পুলিশ বিভিন্ন জায়গায় তল্লাশী চালিয়ে বেশ কিছু দেশীয় অশ্র উদ্ধার করে।

জানা গেছে, ফেইসবুকে ছবি আপলোড করাকে কেন্দ্র করে গত রবিবার আলআমিন স্কুলের ২ ছাত্রের মাঝে হাতাহাতির সৃষ্টি হয়। তারই সূত্র ধরে পুরানবাজার নিতাইগঞ্জ ও মক্কা মিল এলাকার যুবকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনায় লোহারপুল ও নিতাইগঞ্জ এলাকার বেশকিছু দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর হয়।

খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুরানবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গির আলম চেষ্টা চালায়। অবস্থা বেগতিক দেখে চাঁদপুর সদর সার্কেল নজরুল ইসলাম, এএসপি হেডকোয়াটার শাকিল আহমেদ, চাঁদপুর মডেল থানার ওসি মামুনুর রশিদ, ডিবি পুলিশের ওসি মোস্তফা কামাল সহ মডেল থানার বেশ কয়েকজন এসআই ঘটনাস্থলে আসেন।

এসময় পুরাণবাজার নিতাইগঞ্জের কুলি বাগান ও মক্কা মিল এলাকা থেকে ৭ জনকে আটক করা হয়। পরে উভয় পক্ষকে নিয়ে সমঝোতার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান, সদর সার্কেল নজরুল ইসলাম ও মডেল থানার ওসি মামুনুর রশিদসহ থানায় বৈঠকে বসে।

শান্তির লক্ষ্যে মারামারি করবে না বলে উভয় পক্ষ লিখিত স্বাক্ষর দিয়ে আটককৃতদের ছেড়ে দেয় পুলিশ। কিন্তু মিমাংসার পরেও পুনরায় দুই গ্রুপের মাঝে সংঘর্ষে ১জন আহত হওয়ায় উত্তেজনা ছড়িয়ে পরে।

সোমবার বিকেলে ভাওয়াল বাড়ির আলামিন নামে এক যুবককে জড়িত সন্দেহে মারধর করাকে কেন্দ্র করে বর্তমানে ত্রিমুখী সংঘর্ষ দেখা দিয়েছে। পরিস্থতি নিয়ন্ত্রণে বর্তমানে বিভিন্ন এলাকায় ডিবি, পুরাণবাজার ফাঁড়ি ও মডেল থানা পুলিশ মোতায়ন করা হয়েছে।

] শাওন পাটওয়ারী [/author]

 

 

||আপডেট: ১০:০৫  অপরাহ্ন, ০৪ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply