Home / চাঁদপুর / চাঁদপুরে ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তার অবসর জনিত বিদায় সংবর্ধনা
চাঁদপুর জেলা ত্রাণ, ত্রাণ

চাঁদপুরে ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তার অবসর জনিত বিদায় সংবর্ধনা

চাঁদপুর জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা কে বি এম জাকির হোসেনের অবসর জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। চাঁদপুর জেলা ত্রান ও পূর্নবাসন অফিস ও প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে ৩০ ডিসেম্বর বুধবার দুপুর ১টার দিকে সার্কিট হাউজে অনুষ্ঠিত হয়।

হাজিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে মতলব উত্তর উপজেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা আরঙ্গজেবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা কে বি এম জাকির হোসেন, জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তার স্ত্রী রাজিয়া সুলতানা, চাঁদপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা মোঃ রফিকুল ইসলাম, কচুয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিকুর রহমান, শাহরাস্তি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সবুজ, মতলব দক্ষিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দোস্তিদার, হাইমচর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, চাঁদপুর সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলার প্রতিটি উপজেলা উপ-সহকারী প্রকৌশলী, অফিস সহকারি ও সহায়ক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি চাঁদপুর জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা কে বি এম জাকির হোসেনকে ক্রেস্ট ,ফুল ও উপহার সামগ্রী দিয়ে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

প্রতিবেদক:আনোয়ারুল হক,৩০ ডিসেম্বর ২০২০