Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের উন্নয়ন সভা
চাঁদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের উন্নয়ন সভা

চাঁদপুরে ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের উন্নয়ন সভা

ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর চাঁদপুর জোনাল অফিসের উদ্বোধন ও মাসিক উন্নয় সভা সোমবার বিকেলে অনুষ্ঠিত হয়। এ সময় চাঁদপুর শহরের কালিবাড়ি আমিন প্লাজার ৪র্থ তলায় চাঁদপুর জোনাল অফিস উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মোঃ নুরুল ইসলাম।

এ সময় তিনি বলেন, আমরা একজন আরেকজনকে সালামের আদায়ের মাধ্যমে মনের ভাব প্রকাশ করে থাকি। সালামের মাধ্যমে একজন মুসলমান আরেকজন মুসলমানের সাথে পরিচয় হয়। পৃথিবীতে প্রত্যেক মানুষ তাদের কর্মের মাধ্যমে দেশ উন্নয়নের কাজে এগিয়ে এসেছে। মানুষ তার কর্মের মাঝে পৃথিবীতে বেঁচে থাকে। আর ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী আপনাদের কর্মের মাঝে বেঁচে থাকবে। আমরা এই কোম্পনির মাধ্যমে দেশের বেকারত্ব দূর করতে চাই। আর নয় যুবক বেকারত্ব, ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের মাধ্যমে যুবক তার কর্মস্থান খুঁজে পাবে।

এসইভিপি এন্ড ইনচার্য মোঃ জাহাঙ্গীর আলম মিঠুর সভাপতিত্বে ও মোঃ ফয়সাল মুন্সির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর ঢাকা হেড অফিসের সিনিয়র এএমডি মোঃ আলমগীর হোসেন, ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিঃ এর চাঁদপুর জোনাল অফিসের এএমডি মোঃ মিজানুর রহমান, ইভিপি মোঃ মনিরুল ইসলাম, জেইভিপি মোঃ নজরুল ইসলাম।

আনোয়ারুল হক

||আপডেট: ০৯:০৮ পিএম, ০৯ নভেম্বর ২০১৫, সোমবার

এমআরআর