Home / চাঁদপুর / চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম কার্যকরী পরিষদের সভা
TV Forumn chandpur

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম কার্যকরী পরিষদের সভা

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী পরিষদের সভা বুধবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।

বক্তব্য রাখেন সংগঠনের সম্মানিত সদস্য ইকরাম চৌধুরী, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সিনিয়র সদস্য পার্থনাথ চক্রবর্তী, ফারুক আহম্মদ, সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীন, বর্তমান সহ-সভাপতি মুনাওয়ার কানন, লক্ষ্মন চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন পাঠান, দপ্তর সম্পাদক মো. খুরশিদ আলম।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, প্রয়াত ও অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক নাছির উদ্দিন পাঠান।

সভায় সংগঠনের কার্যকরী পরিষদের সদস্য ও বিজয় টিভি’র স্টাফ রিপোর্টার সোহেল রুশদীর পিতা অ্যাড. তাহের হোসেন রুশদীর মৃত্যুতে শোক প্রস্তাব ও তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।
সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, চলমান কার্যক্রম সম্পর্কে অবহিত করা এবং খসড়া গঠনতন্ত্র উপস্থাপন করা হয়।

সভায় খসড়া গঠনতন্ত্র আগামী এক মাসের কার্যকরী পরিষদের সম্মানিত সদস্যদের কোনো ধরনের মতামত বা পরামর্শ থাকলে তা লিখিত আকারে সভাপতি ও সম্পাদক বরাবরে জমা দেয়ার অনুরোধ জানানো হয়। এছাড়া ঈদুল আযহার পর ভারত ভ্রমণের অগ্রগতি সম্পর্কে সদস্যদের অবহিত করা হয়।

এছাড়া সভায় নিউজ ২৪ এর প্রতিনিধি খোকন কর্মকারকে পুনরায় সদস্য হিসেবে অন্তর্ভুক্তি এবং ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধি আব্দুল আউয়াল রুবেলকে সদস্য হিসেবে অন্তর্ভুক্তি করা হয়।

সভায় টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্মানিত সদস্যদের প্রত্যেকের নামে একটি করে ব্যক্তিগত তথ্য সম্বলিত ফাইল খোলার সিদ্ধান্ত নেয়া হবে।

প্রেস বিজ্ঞপ্তি