Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা-উপজেলা প্রশাসনের ৫৫ মামলা
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে জেলা-উপজেলা প্রশাসনের ৫৫ মামলা

চাঁদপুরে সারাদেশের মত লকডাউনের শুরু থেকে গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন স্থানে ও জেলার বিভিন্ন উপজেলায় যানবাহনের ওপর,বাজার মনিটরিং করে,স্বাস্থ্য বিধি অমান্য করায় ৫৫টি অভিযান পরিচালনা করে।

২২ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা অব্যাহত রাখা হয়েছে বলে জেলা জিএম শাখা ২৩ এপ্রিল সকালে ৫৫টি অভিযান পরিচালিত হয়েছে বলে মোবাইলে যোগাযোগ করে এ তথ্য জানান।

লকডাউন অমান্য করে সড়কে গাড়ি চলাচল করায় ৩টি মামলায় ১ হাজার ৬শ টাকা ,স্বাস্থ্য বিধি অমান্য করায় ৩৪টি মামলায় ৩১ হাজার ৮শ টাকা এবং ১৮৮ বিধি প্রয়োগে ১৮টি মামলায় ৮ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করে।

জানা যায়,লকডাউনের প্রথম থেকে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নির্দেশনায় লকডাউনে সরকারি নির্দেশনা না মেনে সড়কে গাড়িতে যাত্রী বহন করায় চাঁদপুর শহরের জেলা পরিষদ, বিটি রোডের প্রবেশ মুখ, ইলিশ চত্ত্বর, কোর্টস্টেশন , পালবাজার ও বঙ্গবন্ধু সড়কের পূর্বমাথাসহ বিভিন্ন স্থানে চেকপোস্ট ও মোবাইল টিম বসিয়ে বিভিন্ন অভিযান চালানো হয় ।

জেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারগণ স্ব-স্ব থানার পুলিশের সহায়তায় উপজেলা সদরে এসব অভিযান পরিচালিত হচ্ছে ।

আবদুল গনি , ২২ এপ্রিল ২০২১