Home / চাঁদপুর / চাঁদপুরে চোর সন্দেহে ২ যুবককে ৫ ঘণ্টা অমানবিক অত্যাচার
চাঁদপুরে চোর সন্দেহে ২ যুবককে ৫ ঘণ্টা অমানবিক অত্যাচার

চাঁদপুরে চোর সন্দেহে ২ যুবককে ৫ ঘণ্টা অমানবিক অত্যাচার

চোখ উপড়ে ফেলা ও কাঁটা গায়ে লবণ মরিচ দেওয়ার অভিযোগ

চাঁদপুর পুরাণবাজারে চোর সন্দেহে ২ যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে দেওয়ার ঘটনায় এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। হামলাকারীদের বিচারের দাবীতে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে।

এ ঘটনায় এলাকাবাসী ও হামলাকারীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার বিকেলে নাছির (৩০) ও মনিরুল (২২) কে গুরুতর আহত অবস্থায় রাস্তা থেকে তুলে এলাকাবাসী চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

ঘটনার বিবরণে জানা যায়, পুরাণবাজারের ব্যবসায়ী রহমান হালদারের বোনের বাড়িতে কিছুদিন আগে চুরি হয়েছে। চুরির সাথে জড়িত সন্দেহে নাছির ও মনিরুলকে রোববার সকাল ৮টায় ডাকাতিয়া নদীর পাড় থেকে রহমান হালদারের নির্দেশে তার ভাই কুট্টি ধরে নিয়ে আসে।

সকাল থেকে বিকেল পর্যন্ত রহমান হালদারের বাড়িতে মুখে কাপড় বেঁধে জিআই পাইপ, রড দিয়ে রক্তাক্ত জখম করে। পরে ব্লেড দিয়ে শরীর কেটে লবণ-মরিচ লাগিয়ে দেয়। এছাড়া নাছির ও মনিরুলের চোখ উপরে নিতে রড দিয়ে চেষ্টা চালায়। পরে প্রায় ৫ ঘণ্টা অমানবিক অত্যাচারের পর পুরাণবাজার নতুন রাস্তা এলাকায় ফেলে চলে যায়।

পরে আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে এলাকাবাসী চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করায়। এসময় এলাকাবাসী নির্যাতনকারীদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।

ঘটনার খবর পেয়ে পুরানবাজাার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় আহত নাছির ও মনিরুল সাংবাদিকদের জানায়, চুরির ঘটনায় সন্দেহ করে সকাল থেকে বিকেল পর্যন্ত রহমান হালদারের ভাই কুট্টি, মোশারফ ও দুর্নীতির দায়ে চাকুরিচ্যুত পুলিশ কর্মকর্তা শিবির আমাদের মুখ বেঁধে জিআই পাইপ ও রড দিয়ে অনেক মারধর করে। এসময় আমাদের শরীর ব্লেড দিয়ে কেটে লবণ-মরিচ লাগিয়ে দেয়। এছাড়া আমাদের চোখ উপরে ফেলার চেষ্টা করে। আমরা চুরি করিনি।

] শাওন পাটওয়ারী [/author]

 

||আপডেট: ০৯:২৬  অপরাহ্ন, ০৩ এপ্রিল ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply