Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা : গ্রেফতার ১
চাঁদপুরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা : গ্রেফতার ১

চাঁদপুরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা : গ্রেফতার ১

চাঁদপুর সদরের আশিকাটি ইউনিয়নে চোর সন্দেহে মোস্তফা গাজী(৪০)কে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে এবং ১ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুরে নিহতের ছেলে বেলায়েত হোসেন গাজী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে ৭ জনকে আসামীকে করে চাঁদপুর মডেল থানায় মামলা করে।

মামলার আসামিরা হলো- আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামের পাটওয়ারী বাড়ির শাহজাহান, ফয়সাল, ইমাম হোসেন, ইসমাইল ও সোহেল পাটওয়ারী। এছাড়াও ঐ মামলায় অজ্ঞাত আরো দু’জনকে আসামি করা হয়।

এদিকে নিহত মোস্তফা গাজীর লাশ ময়না তদন্ত শেষে সোমবার সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। পরে ওই রাত ১০ টায় শাহমাহমুদপুর ইউনিয়নের কেতুয়া গ্রামের গাজী বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রদীপ কুমার চাঁদপুর টাইমসকে বলেন, “মোস্তফা গাজী হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।”

প্রসঙ্গত, ৮ নভেম্বর রোববার গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামের পাটওয়ারী বাড়িতে চোর সন্দেহে পার্শ্ববর্তী শাহমাহমুদপুর ইউনিয়নের কেতুয়া গ্রামের মৃত ইসমাইল গাজীর ছেলে মোস্তফা গাজীকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে গত সোমবার দুপুরে লাশ উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ মধ্য সেনগাঁও গ্রামের সোহেল পাটওয়ারী (২৮) কে সন্দেহভাজন হিসেবে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

আশিক বিন রহিম

।। আপডেট: ১১:৫০ পিএম, ১০ নভেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ