Home / চাঁদপুর / চাঁদপুরে চান্দ্রাতে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে আহত ৭
injured

চাঁদপুরে চান্দ্রাতে দু’পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে আহত ৭

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেটে দু’গ্রুপের সংঘর্ষ থামাতে গিয়ে চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভপতি ও তার দুই ছেলেসহ ৬ জন গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে মদিনা মার্কেট নামক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ মিন্টু জমাদার, তার দুই ছেলে রাজু জমাদার, মুরাদ জমাদার, স্থানীয় এলাকার আবু হাওলাদার, মোহাম্মদ,আবু তাহের,ও ফারুক হাওলাদার। তারা প্রত্যেকে গুরুতর আহত হয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মুরাদ হোসেন নামে এক প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মদিনা মার্কেট এলাকায় একটি নার্সারি স্কুল চালানোকে কেন্দ্র করে কাদর আলী ও স্থানীয় এলাকার হেলালের সঙ্গে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে ঘটনার দিন দুপুরে হেলাল কাদর আলীকে না পেয়ে তার ছেলে সাকিবকে রাস্তায় একা পেয়ে মারধর করেন। আর ঐ মারধরের ঘটনা একসময় অনেক বড় আকারে রূপ নেয়।

শুরু হয় দু’পক্ষের মাঝে সংঘর্ষ। আর এই সংঘর্ষ কে থামাতে গেলে চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মিন্টু জমাদার ও তার দুই ছেলের উপর হামলা চালানো হয়।

মিন্টু জমাদার জানায়, এসময় তার সাথে ম্যানিব্যাগে থাকা নগদ কয়েক হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। বর্তমানে আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রতিবেদক:কবির হোসেন মিজি
১৯ ফেব্রুয়ারি,২০১৯