Home / চাঁদপুর / চাঁদপুরে খুনের শিকার কলেজ অধ্যক্ষ ফেন্সির দাফন সম্পন্ন
Fanci

চাঁদপুরে খুনের শিকার কলেজ অধ্যক্ষ ফেন্সির দাফন সম্পন্ন

চাঁদপুরে খুন হওয়া কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী ও ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনা সুলতানা ফেন্সি,র জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (৬ জুন) বাদ আসর খলিসাডুলী ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও রাত ১০ টায় মৈশাদী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

প্রথম জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, বাকশিস কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মরহুমার পরিবারের পক্ষে বক্তব্য রাখেন, মরহুমার বড় ভাই নঈম উদ্দিন খান, ছোট ভাই ফোরকান উদ্দিন খান।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহিন, বাকশিস কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গভেষনা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ হারুনুর রশিদ, বাকশিস নেতা মেজবাহ উদ্দিন ভ‚ঁইয়াসহ সামাজিক, রাজনৈতিক ও শিক্ষকসহ বিভিন্নস্থরের নেতৃবৃন্দ।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা আওয়ামীলীগ নেত্রী অধ্যক্ষ শাহিনা সুলতানা ফেন্সির নির্মম হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠ তদন্তের মাধ্যমে এর সঠিক বিচারের দাবি জানান।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply